কিশোরগঞ্জে পুলিশ-বিএনপির সংঘর্ষে আহত ২৮

কিশোরগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশ সদস্যসহ অন্তত ২৮ জন আহত হয়েছেন। সোমবার (৭ নভেম্বর) দুপুরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘ‌টে।

জানা গে‌ছে, জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বিএনপি। সভায় যোগদানের জন্য যুবদল নেতাকর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের দিকে আসার সময় পুলিশ বাঁধা দেয়। পরে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে সংঘর্ষে পুলিশ সদস্যসহ অন্তত ২৮ জন নেতাকর্মী আহত হন।

এ সময় জেলা যুবদলের সভাপতি জিএস শরীফকে বেধড়ক মারপিট করে পুলিশ। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া যুবদল সহ-সভাপতি মুস্তাক আহমেদ শাহীন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসাইন, ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ ৭-৮ জন গুলিবিদ্ধ হন।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম ব‌লেন, শান্তিপূর্ণ মিছিলে পুলিশের হামলায় আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। আমরা এর তীব্র নিন্দা জানাই।

কি‌শোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলামিন হোসাইন জানান, মিছিল নিয়ে আসার সময় যুবদলকর্মীরা হঠাৎ পুলিশের ওপর হামলা চালায়। এ সময় ১২ পুলিশ সদস্য আহত হন। পরে জননিরাপত্তা ও বিএনপি নেতাকর্মীদের থামাতে ১০ রাউন্ড গুলি ছোড়ে পুলিশ।


আরও পড়ুন