muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ফরিদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

ফরিদপুরের সালথা উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোঃ ফিলাট ফকির (৩৪) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আব্দুর রাজ্জাক (৩৬) নামে আরেক মোটরসাইকেল চালক।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার বল্লভদী ইউনিয়নের বাউষখালি-পুরাপাড়া সড়কের বাউষখালি স্কুলের সামনে দুর্ঘটনা ঘটে।

নিহত ফিলাট ফকির বাউষখালি গ্রামের মোসলেম ফকিরের ছেলে।

আর আহত আব্দুর রাজ্জাক পাশ্ববর্তী নগরকান্দা উপজেলার দফা নামক গ্রামের আলীম মাতুব্বরের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর আড়াই টার দিকে ফিলাট ফকির মোটরসাইকেল চালিয়ে বাউষখালি স্কুল মাঠের ভিতর থেকে সড়কে উঠার সময় পুরাপাড়ার দিক থেকে দ্রুতগতিতে আসা অপর আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।তখন ফিলাট ফকিরের মোটরসাইকেলটি সড়কের ওপর ছিটকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ফিলাট ফকির ও আব্দুর রাজ্জাক নামে দু’জন গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে অবস্থার আরও অবনতি হওয়ায় দু’জনকেই ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসাপাতালে নেওয়ার পথেই ফিলাট ফকির মারা যান বলে জানান তার ভাই।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহতের বিয়ষটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Tags: