নোয়াখালী সদর উপজেলায় ওএমএসের সরকারি এক হাজার ১৩০ কেজি চাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মো.আব্দুল হাকিম (৪৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বুধবার দুপুরে গ্রেপ্তার মাদক কারবারিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে গতকাল মঙ্গলবার নোয়াখালী পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের দত্তেরহাট বাজারের হাকিম ডিপার্টমেন্টাল স্টোরের ভিতর থেকে এই চাল উদ্ধার করা হয়।

গ্রেপ্তার মো.আব্দুল হাকিম (৪৭) নোয়াখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের গোপাই গ্রামের দাইয়া মিয়ার বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে।

পুলিশ জানায়, দত্তেরহাট বাজারের হাকিম ডিপার্টমেন্টাল স্টোরে সরকারি বরাদ্দকৃত ওএমএস এর চাল মজুদ করে ওই দোকানের মালিক আবদুল হাকিম বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে তার দোকানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় ওই দোকানে গিয়ে ওএমএস এর সরকারি ১৬টি বস্তা ও বস্তা পরিবর্তন করা সরকারি চালের আরও ১৩টি বস্তা পাওয়া যায়। বস্তাগুলো থেকে ১১৩০ কেজি সরকারি চাল জব্দ করে দোকানের মালিক আবদুল হাকিমকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ জানান, সরকারি চাল জব্দের ঘটনায় ব্যবসায়ী আবদুল হাকিমের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সুধারাম মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছে। আজ দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।