muktijoddhar kantho logo l o a d i n g

প্রচ্ছদ

নির্বাচনী মাঠে মাহি, হতে চান এমপি

আগামীকাল বৃহস্পতিবার আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরই মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার হয়ে প্রচারণা শুরু করেছেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উপজেলার গণসংযোগ করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। গতকাল মঙ্গলবার রহনপুর পৌরসভা ও গোমস্তাপুর উপজেলার বিভিন্ন এলাকায় গিয়েছেন তিনি। তার আগের দিন নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়ন ও নাচোল পৌরসভার বিভিন্ন এলাকায় যান এই চিত্রনায়িকা।

মাহি বলেন, ‘গেল ক’দিন ধরে উপজেলার বিভিন্ন এলাকার মানুষজনদের সঙ্গে দেখা করছি। তাদের ভালোবাসা পেয়ে সত্যি আমি মুগ্ধ। সবাই আমাকে খুব আপন করে নিয়েছে। এখন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী যদি এই আসনের জনগনকে সেবার করার সুযোগটি দেয় তবে আমি নিজেকে ধন্য মনে করব।’

তিনি আরও বলেন, ‘এখানকার মানুষের সঙ্গে যতই মিশছি, ততই আপন হয়ে যাচ্ছি। আর তারাও আমাকে খুব আদর-যত্ন করছে। এই আসন থেকে নির্বাচনের সুযোগ পেলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।’

মাহি জানান, প্রথমে চেয়েছিলেন তার স্বামী রাকিব সরকার ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে অংশ না নেওয়ায়, অগ্নিকন্যা’খ্যাত এই চিত্রনায়িকাই আসনটিতে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি আরও জানান, আগামীকাল বিকেল ৩টায় ধানমণ্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন মাহিয়া মাহি।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর জাতীয় সংসদ থেকে পদত্যাগ করেছেন বিএনপির সাত সংসদ সদস্য। পরদিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। সেখানে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল) আসন শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ১ ফেব্রুয়ারি এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

Tags: