muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

তিন বগি ছাড়াই ভৈরব ছাড়ল ট্রেন

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে জংশনে তিন ক্ষতিগ্রস্ত বগি রেখেই কিশোরগঞ্জের পথে যাত্রা করে এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনটি।

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ভৈরব রেলওয়ে জংশন থেকে তিনটি বগি ( ক,খ ও গ) ছাড়াই কিশোরগঞ্জের উদ্দেশে ছেড়ে যায় ট্রেনটি। লাইনচ্যুত বগিটির পাশাপাশি আরও দুটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে।

এর আগে ভৈরব রেলওয়ে জংশন এলাকার ৩ নম্বর লাইনে সকাল সাড়ে ৯টার দিকে একটি বগি লাইনচ্যুত হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। ট্রেনটি ঢাকা থেকে কিশোরগঞ্জ যাচ্ছিল।

কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার ইউসুফ জানান, ভৈরব স্টেশনে ইঞ্জিন ঘোরানোর সময় ক নম্বর বগি লাইনচ্যুত হয়। এ সময় খ ও গ নম্বর বগি দুটিও ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনায় ক, খ ও গ তিনটি বগি ড্যামেজ হয়ে পড়ে। ফলে এ তিনটি বগি রেখেই প্রায় দুই ঘণ্টা দেরিতে দুপুর ১২টার দিকে ট্রেনটি ভৈরব থেকে কিশোরগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়।

ভৈরব রেলওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কার্তিক চন্দ্র রায় জানান, ঢাকার কমলাপুর স্টেশন থেকে সকাল পৌনে ৭টায় ছাড়ে এগারোসিন্ধুর প্রভাতী ট্রেন। ভৈরব স্টেশনে পৌঁছানোর পর ট্রেনটির ইঞ্জিন ঘোরানোর সময় ক নম্বর বগিটি লাইনচ্যুত হয়।

Tags: