muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

নিষ্প্রভ রোনালদো, সুপার লিগ থেকে ছিটকে গেল আল-নাসর

সৌদি আরবের মাঠে প্রীতি ম্যাচে পিএসজির বিপক্ষে অভিষেকে জোড়া গোল করে ঝলক দেখিয়েছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো।

তবে প্রতিযোগিতামূলক লড়াইয়ে নেমে কঠিন পরিস্থিতি টের পাচ্ছেন তিনি। লিগ অভিষেকে গোল না পেলেও তার দল জিতেছিল। তবে এবার খেল ধাক্কা। সৌদি সুপার কাপের সেমিফাইনালে রোনালদোকে নিয়ে হেরেছে তার দল আল-নাসের।

রিয়াদে বৃহস্পতিবার রাতে রোনালদোর দলকে ৩-১ গোলে হারিয়ে দেয় আল-ইত্তেহাদ। ম্যাচে গোল পাননি রোনালদো। বলা যায় অনেকটা নিষ্প্রভ ছিলেন তিনি।

ম্যাচের ১৫ মিনিটে রোমারিয়ানহোর গোলে এগিয়ে যায় ইত্তেহাদ। বিরতির আগে আব্দুর রাজ্জাক হামাদুল্লাহ ব্যবধান দ্বিগুণ করে ফেলেন। ৬৭ মিনিটে তালিস্কো নাসেরের হয়ে এক গোল শোধ দিলেও খেলার অন্তিম সময়ে মুহান্নান আল-শানকিটির গোলে বড় জয় নিয়েই ফাইনালে উঠে যায় ইত্তিহাদ।

সুপার কাপে হারলেও সৌদি পেশাদার লিগের পয়েন্ট টেবিলে শীর্ষেই আছে রোনালদোর দল আল-নাসের। আগামী ৩ ফেব্রুয়ারি আল-ফাতেহর বিপক্ষে লিগ ম্যাচে নামবেন তারা।

ম্যানচেস্টার ইউনাটেডের সঙ্গে বিচ্ছেদের পর ক্লাবহীন রোনালদো নেন বিস্ময়কর সিদ্ধান্ত। বিশ্বকাপের পর সবাইকে অবাক করে নাম লেখান সৌদির ক্লাব নাসেরে। সৌদির মাঠে রিয়াদ অল স্টার একাদশের হয়ে প্রথমবার মাঠে নামেন পিএসজির বিপক্ষে।

লিওনেল মেসিদের বিপক্ষে প্রীতি ম্যাচে জোড়া গোল করে অভিষেক হয় তার। তবে নাসেরের জার্সিতে এখনো গোল পাওয়ার অপেক্ষায় আছেন অন্যতম সেরা এই তারকা।

Tags: