muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরবে জেল থেকে বেরিয়ে ধর্ষণের পর যুবকের মৃত্যু

ভৈরবে জেল থেকে বেরিয়ে ধর্ষণের পর যুবকের মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে জেল থেকে বেরিয়ে এক তরুণীকে ধর্ষণের পরই সোনা মিয়া (৪৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে শহরের নিউটাউন এলাকার অগ্নিবিনা কিন্ডারগার্টেন স্কুলে ঘটনাটি ঘটে। এ ঘটনায় দুই তরুণীকে আটক করেছে পুলিশ।

নিহত সোনা মিয়া নিউটাউন এলাকার মৃত আবদুল করিম মিয়ার ছেলে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম মুক্তিযোদ্ধার কণ্ঠকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সোনা মিয়া একজন মাদক ব্যবসায়ী ও সেবনকারী। এলাকার বিভিন্ন অপরাধের সঙ্গে দীর্ঘদিন যাবত জড়িত তিনি। গত দেড় মাস আগে গাজীপুরের কালিগঞ্জে গাঁজাসহ সোনা মিয়া পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলে যান। দেড়মাস জেল খেটে গতকাল মঙ্গলবার বিকালে কাশিমপুর কারাগার থেকে ভৈরবের বাড়িতে আসেন।

এদিন রাত প্রায় ২টায় তার সঙ্গী শামীমকে নিয়ে ভৈরব রেলস্টেশন থেকে দুই পতিতাকে (২০) ও (৩০) নিউটাউন এলাকার অগ্নিবীনা কিন্ডারগার্টেনে নিয়ে আসেন। রাত ৩টায় সেখানে এনে উত্তেজনাকর ট্যাবলেট খেয়ে (২০) কে তিনি ধর্ষণ করেন। ধর্ষণের পর ইয়াবা সেবন করে তিনি কোনো এক সময় দেয়ালে লেগে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন।

এ ঘটনার পর তার সঙ্গী শামীম সোনা মিয়ার বোনকে তৎক্ষনাৎ ঘটনাটি জানায়। খবর পেয়ে রাত পৌনে ৪টার দিকে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে।

Tags: