muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

তৃতীয় ওয়ানডের দল ঘোষণা, বাদ আফিফ

তৃতীয় ওয়ানডের দল ঘোষণা, বাদ আফিফ

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষটির জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে এ ম্যাচের দল থেকে বাদ পড়েছেন আফিফ হোসেন। ইতোমধ্যে সিরিজের মাঝপথে এই ব্যাটারকে পাঠিয়ে দেওয়া হয়েছে ঢাকায়। পেসার শরিফুল ইসলামকেও দল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

তাদের দুজনকে ছেড়ে দেওয়াটা অবশ্য বাদ হিসেবে বলছেন না প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি বলেন, ‘এক ম্যাচের জন্য এত বড় দল রেখে লাভ নেই। ওরা যেহেতু খেলবে না, অযথা এখানে না থেকে ঢাকা লিগের ম্যাচ খেলুক, ওদের জন্যই ভালো হবে। টি-টোয়েন্টি দলের বিবেচনায় ওরা থাকবে, পরের সিরিজেও বিবেচনায় থাকবে।’

বাংলাদেশ প্রথম ম্যাচে ১৮৩ রানের জয়ে সিরিজে এগিয়ে আছে। দ্বিতীয় ম্যাচে সোমবার তারা ৩৪৯ রান তুললেও বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যায় পরে। সিরিজের শেষ ম্যাচ বৃহস্পতিবার।

তৃতীয় ওয়ানডের জন্য বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, রনি তালুকদার।

Tags: