muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

হ্যাপীর মহতী উদ্যোগ

happy
বিনোদন ডেস্ক : বহুল আলোচিত উঠতি মডেল ও অভিনেত্রী নাজনিন আখতার হ্যাপী ও ক্রিকেটার রুবেল হোসেনের প্রেম ইস্যু নিয়ে কম জল ঘোলা হয়নি। বিভিন্ন কারণে হ্যাপী আজ সমালোচিত।
একের পর এক ফেসবুকে স্ট্যাটাস ও ছবি আপলোড দিয়ে তিনি মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন। শুক্রবার সকালে হ্যাপী তার ফেসবুকে আবার একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি বলেন, নিজের টাকা খরচ করে ১ মে থেকে একটি বৃদ্ধাশ্রম চালু করব। নিজের নামের সঙ্গে মিল রেখে বৃদ্ধাশ্রমের নাম রাখবো ‘হ্যাপী হোমস’। এখানে অসহায় বৃদ্ধ-বৃদ্ধাদের থাকা, খাওয়া, চিকিৎসা সেবাসহ সব ধরনের সুযোগ-সুবিধা দেয়া হবে।

হ্যাপী জানান, বৃদ্ধাশ্রমটি ঢাকার মিরপুরে খোলা হবে। প্রথম পর্যায়ে এ আশ্রমে ২০জন লোকের থাকা ও খাওয়াসহ সব ধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা করা হবে। তাদের জন্য প্রতিমাসে ৫০ হাজার টাকা বাজেট থাকবে।

এ প্রসঙ্গে হ্যাপী বলেন, অনেক দিনের স্বপ্ন ছিল আমি একটি বৃদ্ধাশ্রম করব। অবশেষে সেই স্বপ্ন বাস্তবে রূপ নিতে চলেছে। এটা আমার কাছে অনেক ভালো লাগার একটা বিষয়। এরই মধ্যে সবকিছু ঠিক করা হয়েছে।

তিনি বলেন, আগামী ১ মে থেকে এটি চালু করব। ছোট পরিসরে হলেও ভালো লাগছে এই ভেবে নিজের টাকায় এ ধরনের মানবসেবা করতে পারব জেনে। আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, এ আশ্রমে আগামীদিনে যেন ২০ হাজার বৃদ্ধকে আশ্রয় দেয়ার সামর্থ্য দেন।

হ্যাপী বলেন, এখন থেকে মিডিয়া বা সিনেমাতে কাজ করে যে টাকা আয় করব, তার পুরোটাই ‘হ্যাপী হোমস’-এ ব্যয় করব। সবাই আমার জন্য প্রার্থনা করবেন। এখন থেকে আমার পারিশ্রমিকের টাকা শুধু অবহেলিত বয়স্কদের জন্য যেনো ব্যয় ব্যয় করতে পারি৷

Tags: