muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

এ যেন সময়ের চাহিদায় এক মিশ্র কিন্তু সম্পূর্ণতার পূর্ণতা

naila nayem 1
বিনোদন ডেস্কঃ সময় প্রতিনিয়ত পরিবর্তনশীল। সময় এর চাহিদায় পরিবর্তন হয় মানুষের মননে, মেধায় ও সংস্কৃতিতে । প্রতিযোগীতাপূর্ণ ও গতিশীল আকাশ সংস্কৃতির এই যুগে নিজেকে, নিজের সৃষ্টিশীল চিন্তা-ভাবনাকে ও শিল্পীর শিল্প সত্তাকে সফলতার মাধ্যমে মেলে ধরা কিংবা প্রকাশ করা খুব একটি সহজ কাজ নয় । কালের বিবর্তনে, লক্ষ-কোটি তারার মেলায়, একজন শিল্পীকে তার শিল্প সত্তাকে বিকশিত করতে হয় নানান প্রতিভায় ।

শিল্পের নানান আঙ্গিনায়, নানান রুপে তার পদচারনা থাকতে হয় সমান তালে । এ যেন সময়ের চাহিদায় এক মিশ্র কিন্তু সম্পূর্ণতার পূর্ণতা । আর এই পূর্ণতার স্বাদ যিনি যত বেশি পেয়েছেন তিনি তত সফল, তত ধন্য।
11894550_405814699617101_8657038632858089494_o
সফল মডেল ও অভিনেত্রী নায়লা নাইম যেন এই সম্পূর্ণতারই এক উজ্জ্বল প্রতীক, তারকা, আইডল, আইকন। ব্যক্তিজীবনে একজন ডাক্তার হওয়ার পরও তার চঞ্চল পদচারনায় মুখরিত মিডিয়াভুবন। যা সত্যিই যেকোন মিডিয়া তারকার জন্যই ইর্ষণীয়।
naila naim
একটি রক্ষণশীল সমাজে কোন মিডিয়া তারকার খোলামেলা উপস্থিতি একটি কঠোর বিতর্কের জন্ম দিবে এবং এটা খুবই স্বাভাবিক একটা বিষয় । কিন্ত এই বিতর্ককে কেউ যদি তার মিডিয়া ক্যারিয়ার এর জন্য এক অতুলনীয় ও অদ্বিতীয় হাতিয়ার হিসাবে ব্যবহার করে সামনে এগিয়ে যেতে পারে, এটাই তার সফলতা । আর নায়লা নাইম এখানেই অন্যদের সাথে এক ব্যতিক্রমী চরিত্র । এখানেই যেনো অন্যদের অপূর্ণতায় তার শৈল্পিক পরিপূর্ণতা ।

সময়ের চাহিদায় যা হওয়া উচিত এবং যতটা হওয়া উচিত ততটাই তিনি যেনো হতে পারেন এই প্রত্যাশা তার ভক্ত-অনুরাগীদের । আর ব্যক্তিজীবনে, শিল্পের বন্ধনে, তিনি থাকুক নিখুত ও নিষ্কলংক এক সাহসী মিডিয়া পথপ্রদর্শক।

Tags: