muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

যতই দরবার-শালিশ করুক ২০১৯ সালের পূর্বে সাধারণ নির্বাচন হবে না : মায়া

maya
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরক্রিম বলেছেন, ষড়যন্ত্র ছাড়া জনগণের ভোটে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। বিএনপি দেশ-বিদেশে যতই দরবার-শালিশ করুক ২০১৯ সালের পূর্বে বাংলাদেশে সাধারণ নির্বাচন হবে না।

আজ মতিঝিলের ওয়াপদা ভবন প্রাঙ্গণে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ আয়োজিত ১৫ আগস্ট শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহামুদ প্রমুখ বক্তব্য রাখেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আরো বলেন, মানুষকে বিভ্রান্ত করা ও তাদের জোটবন্ধু জামাতকে খুশী করতেই খালেদা জিয়া ১৫ আগস্টে জন্মদিন পালন করছেন। এ দিনে বাংলাদেশে আরও অনেকের জন্ম হলেও বঙ্গবন্ধুর প্রতি শোক জানাতে গিয়ে তারা জন্মদিন পালন করছে না। অথচ বিএনপি নেত্রী নির্লজ্যের মত জন্মদিন পালন করে বিকৃত মস্তিস্কের পরিচয় দিচ্ছেন।
ত্রাণ মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগের বিগত ৯৬-২০০১ সালের শাসনামলে ৪,২০০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপন্ন হলেও বিএনপির ২০০১-২০০৬ শাসনামলে তা ৩,৫০০ মেগাওয়াটে নেমে আসে।
তিনি বলেন, বর্তমান সরকারের সময়োপযোগী পদক্ষেপে বিদ্যুতের উৎপাদন ১২,০০০ মেগাওয়াটে উন্নীত হয়েছে। ২০১৯ সালের মধ্যে সকলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে।
তিনি বলেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর তার পরিবারের অন্যান্য জীবিত সদস্যকে হত্যার মাধ্যমে এদেশের স্বাধীনতা, উন্নয়ন ও গণতন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তিনি অবিলম্বে গ্রেনেড হামলার সকল ষড়যন্ত্রকারীদের বিচার দাবী করেন।

Tags: