muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

খালেদা জিয়া বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দিয়েও কোন লাভ হবেনা

hanif
ম্নুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নতুন করে ষড়যন্ত্র করতে লন্ডন যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেন, যতোই ষড়যন্ত্র এবং বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দিক না কেনো, কোনো লাভ হবে না।

ঢাকা মেডিক্যাল কলেজে স্বাধীনতা নার্সেস পরিষদ আয়োজিত আলোচনা সভায় সোমবার তিনি এ সব কথা বলেন।
মাহবুব-উল আলম হানিফ বলেন, লন্ডনে ওনার (খালেদা জিয়ার) কুপুত্র রয়েছেন। যার কাজ ওখানে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা। দেশ ও স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র করা, মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ষড়যন্ত্র করা, মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস ও বিতর্কিত করা। সেই ষড়যন্ত্রকারীর কাছেই খালেদা জিয়া যাচ্ছেন।
আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, উনি (খালেদা জিয়া) ভেবেছেন ঢাকায় বসে ষড়যন্ত্র করে খুব একটা সফলতা হতে পারেননি। লন্ডন গিয়ে ষড়যন্ত্র করে মা-ছেলে মিলে এই সরকারকে একটা বিপদে ফেলা যাবে।
বিএনপির প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, আমরা পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই, বাঙালি জাতি আর ভুল করতে রাজি নয়। বাঙালি জাতি একাত্তরের চেতনায় আজ ঐক্যবদ্ধ। একাত্তরের পরাজিত শক্তির এজেন্ডা আপনাকে বাস্তবায়ন করার সুযোগ বাঙালী জাতি দেবে না।
খালেদা জিয়ার উদ্দেশে হানিফ বলেন, যতই ষড়যন্ত্র করেন না কেন, এ ষড়যন্ত্র বাংলাদেশে কীভাবে প্রতিহত করতে হয়, ষড়যন্ত্রের বিষদাঁত কীভাবে উৎপাটন করতে হয়, সেটা আমরা জানি। বাঙালী জাতি জানে। সময় হলে দেখবেন আপনার (খালেদা জিয়া) ষড়যন্ত্র কোথায় যায়।
ঢাকা মেডিক্যাল কলেজে স্বাধীনতা নার্সেস পরিষদের আহ্বায়ক সুমনা নাহার বেগমের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু।

Tags: