muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

ইসলাম গ্রহন করতে পারেন সানি লিওন!!

sunny leaon 3
বিনোদন ডেস্কঃ লিওন সার্নিয়া যাকে সবাই চিনেন সানি লিওন হিসেবেই। পর্নো তারকা হিসেবে বিশ্ব বিখ্যাত হয়েছেন। এরপর অন্ধকার জগত ছেড়ে দাপিয়ে বেড়াচ্ছেন বলিউডের আঙিনা। এ পর্যন্ত বলিপাড়ায় যতগুলো সিনেমা মুক্তি পেয়েছে, সবগুলোই ব্যবসা সফল।

অন্টারিও শহরে শিখ পাঞ্জাবি বাবা-মার ঘরে জন্ম নেন সানির। বাবা তিব্বতে জন্মগ্রহণ করেন এবং দিল্লিতে বেড়ে ওঠেন, আর মা (২০০৮ সালে ​​মারা যান)। ছিলেন সিরমাউর, হিমাচল, প্রদেশের মেয়ে। তরুণী থাকাকালীন তিনি খুব খেলাধুলা-প্রেমী ছিলেন এবং ছেলেদের সাথে রাস্তায় হকিও খেলতেন এবং পরবর্তীতে কাছাকাছি হিমায়িত হ্রদের উপর আইস স্কেটিং।
যেহেতু তার পরিবার শিখ ছিলো, একারণে পাবলিক বিদ্যালয়ে যাওয়ার বিষয়ে অনিরাপদ বোধ করতো তার পরিবার। ১৬ বছর বয়সে অন্য বিদ্যালয়ের একটি বাস্কেটবল খেলোয়াড়ের সাথে তাঁর কুমারীত্ব হারান, এবং ১৮ বছর বয়সে তাঁর উভকামিতা আবিষ্কার করেন। ১৩ বছর বয়সে, তাঁর পরিবার ফোর্ট গ্রাটিয়ট, মিশিগান চলে আসেন, পরবর্তীতে এক বছর পর লেক ফরেস্ট, ক্যালিফর্নিয়ায় স্থানান্তর হন তাঁর নানীরা স্বপ্ন পূরণে গোটা পরিবার এক জায়গায় একসাথে থাকার জন্যে।
এই সানি লিওন কয়েকদিন আগে বাংলাদেশে আসছেন বলেও গুঞ্জন উঠেছিল। এবার আরো চমৎপদ তথ্য প্রকাশ করেছে ভারতীয় গণম্যাধ্যম আরপ্লাস। ঈদের দিন সানি লিওনের ইন্টারভিও নেয়ার সময় তিনি জানিয়েছেন, ইসলামের প্রতি সানির সম্মানের কথা। ভবিষ্যতে ধর্মান্তরিত হয়ে মুসলমান হওয়ার ইচ্ছে রয়েছে। অস্থির জীবনে শান্তি খুঁজে পেতেই এমন সিদ্ধান্ত নিচ্ছেন বলে জানিয়েছে গণমাধ্যমটি।

Tags: