muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

রণবীর নয়, অক্ষয়ের সঙ্গেই আমায় ভাল লাগে : ক্যাটরিনা

katrina & akshay
বিনোদন ডেস্কঃ চারপাশে এখন কেবল তাঁর আর রণবীর কাপুরের বিয়ে নিয়ে কৌতূহল। তার মাঝেই এক সাক্ষাৎকারে মন্তব্য করে বসলেন ক্যাটরিনা, “রণবীর নয়, অক্ষয় কুমারের সঙ্গেই আমায় দেখতে সব চেয়ে ভাল লাগে!”

এখানেই থেমে থাকেননি নায়িকা! বলেছেন, এখনও পর্যন্ত জনপ্রিয় বলিউড জুটিদের মধ্যে তাঁর আর অক্ষয় কুমারেরটাই না কি সেরা! “কথাটা পলিটিক্যালি ইনকারেক্ট মেনে নিচ্ছি, কিন্তু সত্যি”, বলছেন ক্যাটরিনা!
যেকোনাে সাক্ষাৎকারেই এখন ক্যাটরিনার কাছে খালি জানতে চাওয়া হয় রণবীরের কথা! ছুতোয়-নাতায় টেনে আনা হয় তাঁর আর রণবীরের প্রসঙ্গ। এ বারেও ঠিক তাই হয়েছিল। এক কৌতূহলী সাংবাদিকের প্রশ্ন ছিল, রণবীর কাপুরের সঙ্গে তাঁর জুটিটাকে নিশ্চয়ই সেলুলেডেও উপভোগ করেন নায়িকা? প্রশ্ন করা মাত্রই এই বিস্ফোরক জবাবটি দেন ক্যাটরিনা!
ক্যাটরিনা যাই বলুন, হিসেব কিন্তু বলছে অন্য কথা। তাঁর আর অক্ষয়ের জুটি যদি এতই ভাল হবে, তবে অক্ষয়ের সঙ্গে ছবির প্রস্তাব একের পর এক কেন ফিরিয়ে দিচ্ছেন তিনি?
আসলে তাঁর আর অক্ষয়ের জুটির না কি আর নতুন কিছু দেওয়ার নেই সেলুলয়েডে! সেই জন্যই অক্ষয়ের সঙ্গে ছবি করার প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন তিনি, জানাচ্ছেন ক্যাটরিনা!

সূত্র: আনন্দবাজার

Tags: