muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

আগামীকাল থেকে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিট বিক্রি শুরু

bd-zim
স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিট বিক্রি আগামীকাল শুক্রবার থেকে শুরু হবে। বরাবরের মতো এবারও সবগুলো ম্যাচের টিকিট বিক্রি করবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি)।

বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঢাকায় ইউসিবির প্রগতি সরণী বাড্ডা, মিরপুর রোড, শান্তিনগর, উত্তরা শাখায় টিকিট পাওয়া যাবে। এর মধ্যে মিরপুর শাখায় সরাসরি টিকিট কেনা যাবে। প্রগতি সরণী বাড্ডা, মিরপুর রোড, শান্তিনগর, উত্তরা শাখায় ইউক্যাশে কেনা টিকিট সংগ্রহ করা যাবে।
এদিকে ইউক্যাশের মাধ্যমে টিকিট কাটতে গিয়ে প্রত্যেক বারই ভোগান্তিতে পড়তে হয়েছে ক্রিকেট প্রেমীদের। এমন অভিযোগ করেছেন অনেকেই। এবারও তারা ভোগান্তির আশংকা করছেন। দর্শকদের অভিযোগ-ব্যাংকটির কোনো এজেন্ট নতুন করে ইউক্যাশ এ্যাকাউন্ট খুলে দিতে চায় না। ফলে যাদের কোনো ইউক্যাশ এ্যাকাউন্ট নেই তাদেরকে ব্যাংকটির মিরপুর শাখায় ভীড় করতে হয়। তাছাড়া ইউক্যাশ এ্যাকাউন্ট না থাকায় অনেকের ইচ্ছা থাকা সত্ত্বে খেলা দেখতে পারেন না। এর আগের সিরিজ গুলোতে এ ধরনের সমস্যায় অনেকেই পড়েছেন বলে জানা গেছে। সমস্যার কথা এর আগে বিসিবিকে জানানো হলে টিকিট বিক্রির ক্ষেত্রে নতুন নিয়ম চালু করার কথা বলা হয়েছিল।

শনিবার থেকে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। খেলার জন্য সর্বোচ্চ টিকিটের দাম ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার টাকা। আর সর্বনিম্ন ধরা হয়েছে পূর্ব স্ট্যান্ড ১শ টাকা, এছাড়া ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা এবং উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ১৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

Tags: