muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

প্রথম ফটোশুট করে আমি ১০ হাজার টাকা পেয়েছিলাম: নায়লা নাঈম

naila
বিনোদন ডেস্কঃ নায়লা নাঈম এ সময়ের জনপ্রিয় মডেলদের মধ্যে একজন। চলচ্চিত্রের আইটেম গানে অংশগ্রহণ করেও সুনাম কুঁড়িয়েছেন তিনি। আজ আমরা জানব, মডেল নায়লা নাঈমের জীবনের প্রথম উল্লেখযোগ্য কিছু ঘটনা।

প্রথম স্কুল

পটুয়াখালী সরকারি উচ্চ বিদ্যালয়। আমি ১১টা স্কুলে পড়েছি। বাবার চাকরির কারণে আমাদের অনেকবার স্থান পরিবর্তন করতে হয়েছে।

প্রথম শিক্ষক

আমার মা।

প্রথম পড়া বই

ছোটবেলায় আমি বইয়ের পোকা ছিলাম। বাবা আমাকে প্রায় বই উপহার দিতেন। না দিলে আমি খুব মন খারাপ করতাম। আমার সংগ্রহে অনেক বই রয়েছে। আমার পক্ষে বলা খুব কঠিন আমি প্রথম কোন বই পড়েছি। রকিব হাসানের তিন গোয়েন্দা, রূপকথার গল্প অনেক পড়েছি। তবে সব থেকে আমার প্রিয় বই ছিল সায়েন্স ফিকশন। আমি সম্ভবত সাড়ে সাতশ সায়েন্স ফিকশন বই পড়েছি। এর মধ্যে মোহাম্মদ জাফর ইকবাল স্যারের সায়েন্স ফিকশন অনেক পড়েছি। তিনি আমার প্রিয় লেখক।

প্রথম পারিশ্রমিক

আমি হাতের কাজ করতে অনেক পছন্দ করতাম। আপেলের খোসা দিয়েও সুন্দর ফুল বানাতে পারতাম আমি । এ ছাড়া নানা শোপিসও তৈরি করতাম আমি। এগুলো করেও আমি পারিশ্রমিক পেয়েছি। কিন্তু ঠিক কত টাকা পেয়েছি সেটা মনে নেই। আর হাতের কাজ করার গুণটা আমি মায়ের কাছ থেকে পেয়েছি। আর প্রথম ফটোশুট করে আমি সম্ভবত ১০ হাজার টাকা পেয়েছিলাম। টাকাটা নিজের কাজে ব্যয় করেছিলাম।

প্রথম হলে দেখা চলচ্চিত্র

শাবনাজ-নাঈম অভিনীত চলচ্চিত্র ‘চাঁদনী’। আমার মনে আছে পাড়ার সবাই মিলে আমরা হলে ছবিটি দেখতে গিয়েছিলাম। ‘তুমি আমার চাঁদ’ এই গান আমার অনেক প্রিয় ছিল।

প্রথম শাড়ি পরা

আমি তিন বছর বয়সে প্রথম শাড়ি পরেছি। আমার জন্মদিনে মা আমাকে একটা লাল শাড়ি পরিয়ে দিয়েছিলেন। সেই শাড়ি পরে আমি কেক কেটেছিলাম।

Tags: