muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

আগামী মার্চের মধ্যেই হবে বিএনপির জাতীয় কাউন্সিল : মির্জা ফখরুল

fakrul
মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকমঃ

আগামী মার্চের মধ্যেই বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক চলাকালে রাত ১১টার দিকে এক ব্রিফিংয়ে তিনি একথা জানান।
মির্জা ফখরুল বলেন, আগামী মার্চ মাসের মধ্যে বিএনপির জাতীয় কাউন্সিল সম্পন্ন করার বিষয়ে বৈঠকে সিদ্ধান্ত হয়েছে। নির্দিষ্ট তারিখ ও ভেন্যুর বিষয়টি শিগগিরই চূড়ান্ত করা হবে।
তিনি আরও বলেন, আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম কমলেও দেশে কমানো হচ্ছে না। জ্বালানি তেলের দাম কমানোর দাবি জানিয়েছে স্থায়ী কমিটি।
বিএনপি মুখপাত্র বলেন, মুক্তিযুদ্ধের শহীদদের পরিসংখ্যান নিয়ে কথা বলায় বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আজ একটি মামলার অনুমোদন দিয়েছে। এটিকে রাজনৈতিক প্রতিহিংসা আখ্যা দিয়ে এর তীব্র নিন্দা জানিয়েছে স্থায়ী কমিটি।
এছাড়া বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আর এ গণির মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে তার আত্মার মাগফেরাত কামনা করা হয়।
এর আগে রাত সাড়ে ৯টায় খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠক শুরু হয়। এতে স্থায়ী কমিটির সদস্যদের মধ্যে ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মাহবুবুর রহমান, তরিকুল ইসলাম, জমিরউদ্দিন সরকার, আবদুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

Tags: