muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

পাবনায় ইউপি নির্বাচনে বিএনপি প্রার্থীরদের প্রচারাভিযানে হামলা ও ভাঙচুরের অভিযোগ

মামুনুর রহমান,

পাবনা(জেলা)প্রতিনিধিঃ পাবনার বেড়া ইউপি নির্বাচনে বিএনপি প্রার্থীদের প্রচারাভিযানে হামলা, প্রচার মাইক ভাংচুর, নির্বাচনী কাজে বাঁধা প্রদান ও কর্মীদের মারধরের অভিযোগ করেছে বেড়া উপজেলা বিএনপির নেতারা।
বুধবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব হামলা ও ভাংচুরের ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মীকে দায়ী করেন বিএনপি নেতারা।
লিখিত বক্তব্যে তারা অভিযোগ করে বলেন, মাসুমদিয়া, জাতসাকিনি, কৈটোলা, পুরান ভারেঙ্গা ইউনিয়নে বিএনপি প্রার্থীদের প্রচারাভিযানে হামলা, মোটর সাইকেল ও প্রচার মাইক ভাংচুর, কর্মীদের মারধর করছে সরকার দলীয় প্রার্থীর সমর্থকরা। এতে নির্যাতনের ভয়ে আতংকে দিন কাটাচ্ছে বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকরা। সংবাদ সম্মেলনে বলা হয়, মাসুমদিয়া ইউপিতে কয়েকটি ভোট কেন্দ্রে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চরমপন্থিদের সহায়তায় ভোট কেন্দ্র দখলের চেষ্টা করছে।
সংবাদ সম্মেলনে পাবনা-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আজিজুল হক আরজুর বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লংঘনেরও অভিযোগ তোলেন নেতৃবৃন্দ। এসব ঘটনার প্রতিকার চাইলেও নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসনের কোন ধরনের সহযোগিতা তারা পাচ্ছেন না বলেও অভিযোগ করেন বিএনপি নেতারা।
সংবাদ সম্মেলনে পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর (অবঃ) কে এস মাহমুদ, সাধারন সম্পাদক খন্দকার হাবিবুর রহমান তোতা, সহ সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান সহ বেড়া উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Tags: