muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

শোলাকিয়ায় বন্দুকযুদ্ধে নিহত ঝর্না রানীর পরিবারকে এক লাখ টাকা অনুদান দেন প্রতিমন্ত্রী চুন্নু

মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ

কিশোরগঞ্জের শোলাকিয়ায় সন্ত্রাসী হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু। এ সময় তিনি বন্দুকযুদ্ধে নিহত ঝর্না রানীর পরিবারকে এক লাখ টাকা অনুদান এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানান।

শুক্রবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন প্রতিমন্ত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন কিশোরগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট সোহবার উদ্দিন, কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহমেদ তৌফিক ও কিশোরগঞ্জ-৫ আসনের এমপি এম এ আফজল। তাদের প্রত্যেকের ব্যক্তিগত তহবিল থেকে এ অনুদান দেওয়া হয়।

প্রতিমন্ত্রী বলেন, ‘সামাজিক প্রতিরোধ গড়ে তুলে জঙ্গিবাদ মোকাবেলা করতে হবে। কোনো জঙ্গি তৎপরতাই সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। এ ব্যাপারে সরকার দৃঢ় ও ঐক্যবদ্ধ। হামলাকারীদের শনাক্ত ও আটক করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার ঈদের দিন সকাল ৯টার দিকে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া ঈদগাহ মাঠের পাশে আজিমুদ্দিন হাইস্কুলের কাছে পুলিশের তল্লাশি পয়েন্টে হামলা চালায় একদল সন্ত্রাসী। ওই সময় তাদের ছোড়া হাত বোমার বিস্ফোরণে নিহত হন জহিরুল ইসলাম ও আনসারুল নামে দুই পুলিশ কনস্টেবল। এছাড়াও ওই হামলায় এক সন্ত্রাসী ও একজন গৃহবধূ প্রাণ হারায়। ঘটনার পর থেকে এখনও এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

Tags: