muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

পাকুন্দিয়ার পুলেরঘাটে কৃতি শিক্ষার্থী ও শিক্ষানুরাগীদের সংবর্ধনা প্রদান

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পুলেরঘাটে কৃতি শিক্ষার্থী ও শিক্ষানুরাগীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে পুলেরঘাটের তাসলিমা মেমোরিয়াল কলেজ প্রাঙ্গনে এ সংবর্ধনার আয়োজন করে “পুলেরঘাট এসোসিয়েশন অব গ্র্যাজুয়েট প্রফেশনালাস”। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান।

আনন্দমোহন সরকারী কলেজের ইংরেজী বিভাগের অধ্যাপক আজিজ আহমেদ হুমায়ুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন গুরুদয়াল সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর রাম চন্দ্র রায়, প্রাক্তন অধ্যাপক প্রাণেশ কুমার চৌধুরী, তাসলিমা মেমোরিয়াল কলেজের নির্বাহী কমিটির সভাপতি সাজেদা চৌধুরী, কলেজের অধ্যক্ষ আবুল হাসিম প্রমূখ। বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যাণে শিক্ষক, শিক্ষার্থীসহ সবাইকে কাজ করে যেতে হবে।

বর্তমান সময়ে শিক্ষার্থীরা যাতে বিপথগামী না হয় সেদিকে সবাইকে সচেতন থাকতে হবে। ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ করতে হবে। নারী শিক্ষা প্রসারে স্থানীয় এলাকাবাসী ও জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহ্বান জানান। অনুষ্ঠানের  সঞ্চালনায় ছিলেন সিলেট বিয়ানীবাজার সরকারি কলেজের প্রভাষক সরকার মোঃ শফিউল্লাহ দিদার। পরে কৃতি শিক্ষার্থী ও শিক্ষানুরাগীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা পুলিশ পরিদর্শক (সিআইডি শাখা) হারুন-অর-রশিদসহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Tags: