muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে পলিথিন বিক্রির দায়ে তিন ব্যবসায়ীকে জরিমানা

স্টাফ রিপোর্টারঃ 

কিশোরগঞ্জে পলিথিন বিক্রির দায়ে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন ব্যবসায়ীকে জরিমানা করেছে মোবাইল কোর্ট। আজ ০৩ নভেম্বর ২০১৬ খ্রি. বৃহষ্পতিবার মোবাইল কোর্ট পরিচালনাকালে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার মো: আক্তার জামীল এই জরিমানা করেন। গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে শহরের মারিয়ার খিলপাড়া এলাকার আকিমউদ্দিন, সগড়ার ভাই ভাই স্টোর এবং গাইটালের মনপুরা স্টোরে অভিযান চালানো হয়। এসময় এ তিনটি দোকান হতে নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। এসকল দোকানিরা দীর্ঘদিন ধরে পলিথিন ব্যাগ বিক্রি করে আসছিলো।

adc-2

ভ্রাম্যমান আদালতের বিচারক তরফদার মো: আক্তার জামীল আকিমউদ্দিন ও ভাই ভাই স্টোর প্রত্যেককে পাঁচ হাজার এবং মনপুরা স্টোরকে দশ হাজার টাকাসহ সর্বমোট বিশ হাজার টাকা জরিমানা করেন। এ সময় দোকানীরা পলিথিন শপিং ব্যাগ বিক্রি এবং ব্যবহার বন্ধের অঙ্গীকার করেন।

adc-3

নিষিদ্ধ পলিথিন শপিং ব্যাগ উৎপাদন, আমদানি, বাজারজাতকরণ, মজুদ, বিক্রয়, বিক্রয়ের জন্য প্রদর্শন, বিতরণ, বাণিজ্যিক উদ্দেশে পরিবহন ও ব্যবহার রোধকল্পে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার মো: আক্তার জামীল জানান।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৩-১১-২০১৬ইং/ অর্থ 

 

Tags: