muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

প্রশিক্ষণের মাধ্যমেই একটি সুশৃঙ্খল জীবন গঠন করা যায়–সদর উপজেলা নির্বাহী অফিসার মাসউদ

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক :

কিশোরগঞ্জের কর্শাকড়িয়াইল ইউনিয়নের শেওড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনসার ভিডিপির অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। বৃহস্প্রতিবার দুপুরে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার মো.আব্দুল্লাহ আল মাসউদ।

প্রধান অতিথির বক্তকালে তিনি বলেন, ৩০ লক্ষ মানুষের প্রাণের বিণিময়ে আমাদের এই দেশ স্বাধীন হয়েছে। শহীদদের আতœদানকে  নিশানা করে আমাদের দেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে মাধ্যম আয়ের দেশে হিসেবে পরিণত হবে। দেশের স্বাধীনতা সংগ্রামে এই আনসার বাহিনীর বিশাল অবদান রয়েছে। তাই আনসার ভিডিপির এই প্রশিক্ষ গ্রহণ করে গ্রামীন উন্নয়নে আপনারা অবদান রাখবেন। জঙ্গিবাদ সন্ত্রাস,যৌতুক বাল্য বিয়ে ও আইন শৃঙ্খলা বজায় রাখতে অগ্রণী ভূমিকা রাখবে এ প্রশিক্ষণ। মনে রাখতে হবে প্রশিক্ষণের মাধ্যমেই একটি সুশৃঙল জীবন গঠন করা যায়।

ইউপি চেয়ারম্যান বদর উদ্দিনের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন যশোদল ইউপি চেয়ারম্যান ইসতিয়াক আহমেদ রাজন, সদর উপজেলার আনসার ভিডিপির প্রশিক্ষক মো.মাসুক মিয়া,মহিলা প্রশিক্ষিকা মেহেরুন্নেছা, ইউনিয়ন দলনেতা মো.রতন মিয়া,মো.আক্কাছ প্রমুখ। প্রশিক্ষণে ইউনিয়নের ৬৪ জন নারী পুরুষ অংশ গ্রহণ করেন। গত ১১ ডিসেম্বর প্রশিক্ষণ শুরু হয়ে ২২ ডিসেম্বর অনুষ্ঠানিকভাবে সমাপ্ত হয়। প্রশিক্ষণ শেষে সকলকে সনদ ও অর্থ প্রধান করা হয়।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২২-ডিসেম্বর-২০১৬ইং/নোমান

Tags: