muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে ভূমি সেবা সপ্তাহ পালিত

শফিকুল ইসলাম, কিশোরগঞ্জঃ 

ভূমি সেবা সপ্তাহ-২০১৭ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা প্রশাসন ও সদর উপজেলা রাজস্ব প্রশাসনের আয়োজনে গত ০১ এপ্রিল শনিবার সকাল ১০টায় জেলায় র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালিতে সরকারি কর্মকর্তা-কর্মচারিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো: আক্তার জামীল। এছাড়া সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলার বিজ্ঞ জিপি বিজয় শংকর রায়, ডেপুটি সিভিল সার্জন ডা: মুজিবুর রহমান, রেভিনিউ ডেপুটি কালেক্টর হাসিনা আক্তার, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা তালুকদার, ক্যাবের জেলা সভাপতি আলম সারওয়ার টিটু, প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামালসহ ইউনিয়ন ভূমি সহকারী, উপ-সহকারী কর্মকর্তা এবং ভূমির মালিকগণ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ভুমি অফিসে দালালদের খপ্পরে পড়ে অনেক সময় সাধারণ মানুষ ভুমি মালিকগন হয়রানির শিকার হন। তিনি এদের নিকট থেকে রেহাই পেতে ভুমি মালিকদের সরাসরি এসিল্যান্ড এর কাছে এসে তাদের কার্যসম্পাদনের আহবান জানান। একই সাথে তিনি ভূমি অফিসের কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালনের আহবান জানান।

উল্লেখ্য, সপ্তাহব্যাপী সেবা সপ্তাহে ভূমি মালিকদের সাথে আলোচনা সভা, ভুমি উন্নয়ন কর আদায়, ভূমি বিষয়ে সচেতনতামূলক প্রচারসহ বিভিন্ন ভূমি বিষয়ক সেবা প্রদান করা হবে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৩-০২-২০১৭ইং/ অর্থ 

Tags: