muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কুলিয়ারচরে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসারের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমান প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সাংবাদিকদের সাথে জেলার সিনিয়র তথ্য অফিসার মোঃ শামসুল হক এক প্রেস ব্রিফিং এ মিলিত হয়েছেন।

আজ ৬ মে শনিবার সকাল সাড়ে ১১ ঘটিকায় জেলা পরিষদ ডাক বাংলা কুলিয়ারচর উপজেলার স্থানীয় সাংবাদিকদের সাথে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং এ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহস্রাব্দ উন্নয়ন লক্ষমাত্রা অর্জনে সফলতা,ভিশন ২০২১ অর্জনের জন্য নানামূখী কার্যক্রম,জনগনের জীবন মান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ১০ টি বিশেষ উদ্যোগ এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে বক্তব্য তুলে ধরেন।

সভায় জেলা তথ্য অফিসার সরকারের বিশেষ উদ্যোগ একটি বাড়ী একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক,আশ্রয়ন প্রকল্প,ডিজিটাল বাংলাদেশ শিক্ষা সহায়তা কর্মসূচী,নারীর ক্ষমতায়ন,ঘরে ঘরে বিদ্যুৎ,কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য,সামাজিক নিরাপত্তা কর্মসূচী,বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সূরক্ষা বিষয়ে আলোচনা করেন।

কিশোরগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে কুলিয়ারচর উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত এ প্রেস ব্রিফিং এ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি লায়ন মুহাম্মদ কাইসার হামিদ, দৈনিক ইত্তেফাকের কুলিয়ারচর উপজেলা সংবাদদাতা মোঃ রফিক উদ্দিন, দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি এডভোকেট মুহাম্মদ শাহ্ আলম, দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি মোঃ নাঈমুজ্জামান নাঈম, দৈনিক আমার বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি শরীফুনন্নেছা শুভ্রা, দৈনিক প্রজন্ম.কমের জেলা প্রতিনিধি মোঃ মাঈন উদ্দিন, দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার কুলিয়ারচর উপজেলা প্রতিনিধি মোঃ নাদিম সহ বিভিন্ন দৈনিক ও অনলাইন পত্রিকার স্থানীয় প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয় গতকাল ৭ মে রবিবার সকালে কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়ন পরিষদে জেলা তথ্য অফিসের আয়োজনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৬-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: