আগামী ২৫ মে কিশোরগঞ্জে ২২৫ ফুট লম্বা জাতীয় পতাকায় সজ্জিত ক্রিকেট শোভাযাত্রা

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
মে ২৪, ২০১৭ ১২:৫৬ পূর্বাহ্ণ

শাহরিয়ার রহমান পাভেল, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ 

আসছে আগামী ২৫ মে ২০১৭ ইং তারিখ রোজ বৃহষ্পতিবার সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল আসন্ন আই.সি.সি চ্যাম্পিয়নস ট্রফিতে অংশগ্রহণ করায় কিশোরগঞ্জ আখড়া বাজারের শহীদ চিশতী স্মৃতি সংসদ এর উদ্যোগে গুরুদয়াল সরকারি কলেজ মাঠে ক্রিকেট শোভাযাত্রার আয়োজন করতে যাচ্ছে।

উক্ত শোভাযাত্রায় ২২৫ ফুট লম্বা জাতীয় পতাকায় সজ্জিত থাকবে আনন্দ মিছিল এবং ক্রিকেট প্রেমীদের জন্য বর্নীল সজ্জার ব্যবস্থা এবং ফ্লাশমোভ এর ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য কিশোরগঞ্জবাসীই প্রথম এরকম এক ক্রিকেট শোভাযাত্রার আয়োজন করতে যাচ্ছে। শহীদ চিশতী স্মৃতি সংসদ এর সকল সদস্যর পক্ষ থেকে কিশোরগঞ্জবাসীর সকলকে অংশগ্রহনের জন্য আন্তরিকভাবে অনুরোধ করা হয়েছে। অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় রয়েছে সেল্ফ ডিপেন্ড সিনে মেকার এর সকল সদস্যগণ।

 

ইভেন্ট লিঙ্কঃ https://www.facebook.com/events/649240435283954/permalink/649876941886970/?ref=notif&notif_t=like&notif_id=1495564933621838

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৪-০৫-২০১৭ইং/ অর্থ 

1 Comment
  1. additional reading says

    I just want to say I am just beginner to blogging and site-building and truly loved this web blog. Most likely I’m going to bookmark your site . You certainly come with fantastic article content. Thanks a lot for sharing with us your webpage.

Comments are closed.

সর্বশেষ পাওয়া