muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাজশাহী কলেজ ছাত্রলীগের কামরুজ্জামানের কবর জিয়ারত

পাপন সরকার শুভ্র, রাজশাহীঃ 

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার কবর জিয়ারত করে রাজশাহী কলেজ ছাত্রলীগ। শনিবার সকাল ১১ টায় রাজশাহী কলেজ ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মাদ সিয়াম এবং সাধারণ সম্পাদক নাঈমুল হাসান নাইমের নেতৃত্বে একটি র্যালী ক্যাম্পাস থেকে বের হয়ে নগরীর সোনাদিঘীর মোড় প্রদক্ষিণ করে শহীদ এএইচএম কামারুজ্জামানের পারিবারিক কবরস্থানে গিয়ে শেষ হয়। সেখানে শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ এবং তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্না, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রাজিবসহ নেতাকর্মীরা।

র্যালীটি জাতীয় নেতা কামারুজ্জামানের কবর জিয়ারত শেষে ফের কলেজ প্রাঙ্গণে এসে মিলিত হয়। সেখানে সমাহিত স্বৈরশাসক এরশাদ বিরোধী আন্দোলনে রাজশাহী মহানগর ছাত্রলীগের তৎকালীন সহ-সভাপতি এবং রাজশাহী কলেজ ছাত্র ইউনিয়নের সাংস্কৃতিক সম্পাদক শহীদ রফিকুল ইসলাম দুলালের কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ। তার কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

পরে আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ কলেজ অধ্যক্ষের মহা: হবিবুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৭-০৫-২০১৭ইং/ অর্থ 

Tags: