বাজিতপুরে ৩ চোর গ্রেফতার, চুরিকৃত মালামাল উদ্ধার

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।।

কিশোরগঞ্জের বাজিতপুরে চুরির ঘটনার পর আন্তঃ চোর দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।১৫ জুন বৃহস্পতিবার চুরের সেন্ডিকেটের ভিত্তিতে বাজিতপুর থানার ওসি আবু শামা মোহাম্মদ ইকবাল হায়াতের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে আন্তঃ চোর দলের সদস্য উপজেলার নান্দিনা গ্রামের নূরু মিয়ার ছেলে সোহান মিয়া (২৪),একই গ্রামের মৃত আবুল হোসেন ছেলে ফাইজুল মিয়া (২১) ও দড়ি ঘাগটিয়া গ্রামের মস্তুফা কামালের ছেলে অরুণ মিয়া (২৪) কে গ্রেফতার করে।এসময় তাদের বাড়ি থেকে সাড়ে ৭ ভরি ওজনের স্বর্ণালংকার,৬৪ হাজার টাকা ও উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের চুরিকৃত কম্পিউটার উদ্ধার করা হয়।

জানা যায়,১৪ জুন বুধবার ভোর রাতে উপজেলা পরিষদ চত্বরের কাকুলী ভবনের রাস বিহারী দাসের বাসার গ্রীল কেটে একদল চোর স্টীলের আলমারি হতে ১৪ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ১ লক্ষ টাকা নিয়ে যায়।এছাড়াও ২৭ মে উপজেলা শিক্ষা অফিসের কম্পিউটার চুরি হয়।এ দুই ঘটনায় পৃথক মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু শামা মোহাম্মদ ইকবাল হায়াত মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, গ্রেফতারকৃত ৩ চোরকে জেলা কোর্টে চালান দেয়া হয়েছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের জন্য কিশোরগঞ্জ ২নং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে আবেদন করা হবে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৫-০৬-২০১৭ইং/ অর্থ 

Leave A Reply

Your email address will not be published.