muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকমের কিশোরগঞ্জস্থ সাংবাদিকদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধার কন্ঠ রির্পোট ।।

কিশোরগঞ্জ থেকে প্রকাশিত দেশের অন্যতম ও জেলায় সর্বাধিক পঠিত জনপ্রিয় জাতীয় অনলাইন সংবাদপত্র মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকমের কিশোরগঞ্জস্থ সাংবাদিকদের অংশগ্রহণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৩ জুন শুক্রবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধার কন্ঠ পরিবারের আয়োজনে শহরের দারুচিনি রেস্তোরায় এ ইফতার ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে পত্রিকাটির নির্বাহী সম্পাদক মিজবাহ উদ্দিন আহমদ নিঝুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ সচিব তরফদার মোঃ আক্তার জামীল, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রিপন রায় লিপু।

ইফতার ও দোয়া মাহফিল শেষে আগামী এক বছরের জন্য পত্রিকাটির প্রাতিষ্ঠানিক কর্মকান্ডকে গতিশীল ও তরান্বিত করতে পরিচালনা পর্ষদ গঠন করা হয়। পরিচালনা পর্যদ গঠন অনুষ্ঠানেও জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ সচিব তরফদার মোঃ আক্তার জামীল অতিথি হিসেবে উপস্থিত থেকে পর্যদের তালিকার নাম ঘোষণা করেন।

পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা নিছার আহমদের অনুমতিক্রমে কমিটিতে মিজবাহ উদ্দিন আহমেদ নিঝুমকে নির্বাহী সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক, তৌহিদুল ইসলাম সূচিকে আইটি চীফ ও এডমিন বিভাগ, আবু নোমান ভূঁইয়াকে বার্তা বিভাগ, মোহাম্মদ আরিফুল ইসলাম (জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ) ও ওমর ফারুক খান জনি (নিজস্ব প্রতিবেদক, হোসেনপুর) কে প্রশাসনিক বিভাগ, আমিনুল হক সাদী (ইতিহাস গবেষক ও নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ) কে ইতিহাস ও ঐতিহ্য বিভাগ, মোঃ আশরাফ আলী (স্টার্ফ রির্পোটার, কিশোরগঞ্জ) কে আইন বিভাগ, শফিক কবির (স্টার্ফ রির্পোটার, কিশোরগঞ্জ) সাহিত্য ও সংস্কৃতি বিভাগ, শাহরিয়ার রহমান পাভেল (ভ্রাম্যমাণ প্রতিনিধি), রাজিবুল হক সিদ্দিকী (ভ্রাম্যমাণ প্রতিনিধি) কে বিজ্ঞাপন বিভাগের দায়িত্ব দেওয়া হয়।

এছাড়াও মোহাম্মদ আশরাফ উদ্দিন, তাহমিনা ইসলাম ঊর্মি, শফিকুল ইসলাম রোমান, মনি আরাকে জনসংযোগ বিভাগ, মৌমিতা তাসরিন তানজিনা, মনিরা ফেরদৌস মনিকে পাঠক আড্ডার দায়িত্ব দেওয়া হয়।

 

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৩-০৬-২০১৭ইং/ অর্থ 

Tags: