muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের পার্বতীপুরে মধ্যপাড়া কঠিন শিলা কোম্পানী লিমিটেডের কর্মকর্তাদের সংগঠন অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মধ্যপাড়া কঠিন শিলার খনির হল রুমে সংগঠনের নির্বাচন কমিশনার ও ব্যবস্থাপক এইচ আর আব্দুল লতিফ নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন মধ্যপাড়ার গ্রানইট মাইনিং কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো: মাহমুদ খান, জিএম মীর আব্দুল হান্নান, বিদায়ী সভাপতি সৈয়দ রফিজুল ইসলামসহ খনির বিভিন্ন স্তরের কর্মকর্তা, কর্মচারীসহ আরো অনেকে। এতে খনির সার্বিক উন্নয়নে সহযোগিতা ও খনির উন্নতির বিষয়ে গুরুত্ব সহকারে দায়িত্ব পালন করার আহবান করেন তারা।

এসময় শপথ গ্রহণ করেন, এমজিএমসিএল অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর নবনির্বাচিত সভাপতি মনোয়ার হোসেন শাহ্ধসঢ়; ও সহ-সভাপতি জাকিরুল ইসলামসহ সাধারন সম্পাদক অবায়দুল্লাহ্ধসঢ়;, সহ-সাধারন সম্পাদক মিসেস গোলেনুর বানু , অর্থ- সম্পাদক আব্দুুর রাফিউ, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, কল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার, প্রকাশনা ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, কার্যকরী সদস্য কামরুজ্জামান, আশরাফুল আলম প্রমূখ্য।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৩জুলাই২০১৭ইং/নোমান

Tags: