muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

কাতারে অনুষ্ঠিত ফিফা প্রীতি ম্যাচে কাতারের কাছে ৩-০ গোলে হেরেছে বাংলাদেশ

মোঃ দ্বীন ইসলাম খাঁন, কাতার থেকে :
১৩ জুলাই রাত স্থানীয় সময় আটটায় আলসাদে জাসেম বিন হামাদ স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা চলাকালে ১৩ মিনিটে কাতারের পক্ষে প্রথম গোলটি করেন আকরাম আফিফ। প্রথমার্ধে ৩৮ মিনিটে কাতারের দল থেকে দ্বিতীয় গোল করেন আহমদ আসসাদি। বিরতির পর দ্বিতীয়ার্ধ শুরু হয়। ৬১ মিনিটের মাথায় কাতারের পক্ষে তৃতীয় গোল করেন উমর আলইমাদি। এক মিনিট অতিরিক্ত সময় দিয়ে ৯১ মিনিটে ম্যাচ শেষে শূন্য হাতে মাঠ ছাড়ে বাংলাদেশ দল।
খেলা দেখতে কাতারের বিভিন্ন শহর থেকে স্টেডিয়ামে ভিড় করেন অনেক বাংলাদেশি দর্শক। এ সময় গ্যালারির উন্মুক্ত প্রান্ত কানায় কানায় ভরে যায়। প্রবাসী ব্যান্ড দলের ঢোল-তবলা এবং বাঁশির অবিরাম সুর আর জাতীয় পতাকা হাতে হাজারো দর্শকের শ্লোগানে পুরোটা সময় বাংলাদেশের পক্ষে মেতে থাকে আলসাদ স্টেডিয়াম। খেলার বিরতিতে কাতারের জাতীয় দল পরিচালনা কমিটির প্রধান কর্মকর্তা আহমদ আলআব্বাসি কাতারে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত আসুদ আহমদকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।
১২ জুলাই দুপুরের পর তিনটায় কাতারে এসে পৌঁছায় বাংলাদেশ অনুর্ধ্ব ২৩ দলটি। বাফুফের সাতজন কর্মকর্তাসহ মোট ৩০ জনের এই দল নেপাল থেকে দোহায় আসে। ১৫ জুলাই তারা জর্ডান হয়ে ফিলিস্তিনে এএফসি কাপের খেলায় অংশগ্রহণ করবে।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৪জুলাই২০১৭ইং/নোমান

Tags: