muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্সে ৫জন আহত

পাপন সরকার শুভ্র, রাজশাহী :

রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজের টেন্টে বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে এক পুলিশসহ অন্তত পাঁচজন আহত হয়েছে।

সোমবার দুপুরে এ সংঘর্ষের ঘটনায় আহতদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কলেজ ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক বাইতুল হোসেন তরু’র সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান হাফিজ।

তিনি বলেন, টেন্টে বসা নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের দুই সমর্থকের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের চারজন আহত হন। আহতরা হলো বকতিয়ার ফাহিম, দিপু, আকাশের নাম জানা গেছে। অপরজনের নাম জানা যায়নি। আহতদের মধ্যে আকাশসহ দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এছাড়াও সংঘর্ষ থামাতে দিয়ে পুলিশের এক কনস্টেবল আহত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওসি।

রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজের অধ্যক্ষ জার্জিস কাদির বলেন, টেন্টে বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের।মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্স থামাতে পুলিশ কয়েকজনকে আটক করে বাইরে নিয়ে গেছে, সেখানে শিক্ষকদের পাঠানো হয়েছে তাদের আনার জন্য।  শিক্ষক ও পুলিশসহ নগর ছাত্রলীগের নেতৃবৃন্দ দু’পক্ষকে নিয়ে বিষয়টি সমাধানের উদ্যোগ নিয়েছে বলে জানান অধ্যক্ষ জার্জিস কাদির।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৭-জুলাই২০১৭ইং/নোমান

Tags: