muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে এডভোকেসী ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

আলী রেজা সুমন, কিশোরগঞ্জ থেকে ।।

গতকাল বুধবার দুপুর ৩টায় কিশোরগঞ্জ পৌরসভায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে এডভোকেসী ও কর্মপরিকল্পনা-২০১৭ সভা অনুষ্ঠিত হয়। আগামী ৫ আগষ্ট ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের মাধ্যমে প্রতিটি শিশু যে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের আওতায় আসে সে উপলক্ষ্যে পৌরসভার ডাক্তার এইচ.কে দেবনাথ এর পরিচালনায় পৌর মেয়র মাহমুদ পারভেজের সভাপতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সিভিল সার্জন ডাক্তার মো: হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক (প:প:) ডাক্তার রৌশন আক্তার জাহান, ডিপুটি সিভিল সার্জন ডাক্তার মো: মুজিবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌর সভার আওতাধীন সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, এনজিও কর্মকর্তাগণসহ বিভিন্ন সমাজসেবা মূলক প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ ।

প্রধান অতিথি সিভিল সার্জন ডাক্তার মো: হাবিবুর রহমান তার বক্তব্যে বলেন, আমরা সমাজের প্রতিটি স্থরে শিশুদের যেন পুষ্টিহীনতায় না ভোগে সে দিকে লক্ষ্য রেখে কাজ করে যাচ্ছি। আমরা আগামী ৫ আগষ্ট ৪৬টি কেন্দ্রে এ প্লাস ক্যাম্পেইনের মাধ্যমে ১৯৭৩২ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

আলোচনা সভায় পৌর মেয়র মাহমুদ পারভেজ তার বক্তব্যে বলেন, আমি পৌর মেয়র হিসেবে আমার আওতাধীন প্রতিটি শিশু যেন এই ক্যাম্পেইনের অধিনে আসে তার সকল ব্যবস্থা করতে সচেষ্ট। এ প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে আমি সাবির্ক সহযোগীতার করে যাবো।

আলোচনা শেষ পর্যায় বিভিন্ন এনজিও, সমাজকর্মীদের মতামত প্রদানের মধ্য দিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘটে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডোটকম/০৩-০৮-২০১৭ইং/ অর্থ 

Tags: