muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

তারেককে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করার চেষ্টা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট :

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীতে ঢাকা মহানগর যুব মহিলা লীগের মিরপুর, শাহআলী, দারুস সালাম, রুপনগর থানার উদ্যোগে আলোচনা ও দুস্থদের মাঝে তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানকে ইন্টারপোলের মাধ্যমে দেশে আনার চেষ্টা চলছে। তাকে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা হবে।

তিনি বলেন, ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। আমরা শোককে শক্তিতে রুপান্তর করে ৭১ এর পরাজিত শক্তি, ৭৫ এর ষড়যন্ত্রকারীদের উচিত জবাব দেব। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সভায় সভাপতিত্ব করেন যুব মহিলা লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি সাবিনা আক্তার তুহিন। এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আজিজুল হক বাচ্চু, মিরপুর থানা আওয়ামী লীগের সভাপতি মোহম্মদ হানিফ, শাহ আলী থানা আওয়ামী লীগের সভাপতি আগাখান মিন্টু প্রমুখ।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৭-আগস্ট২০১৭ইং/নোমান

Tags: