muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

আখাউড়ায় এক স্কুল ছাত্রকে মারধর করেছে বহিরাগত সন্ত্রাসীরা

সাইমুন আহমেদ রবিন, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি।। আখাউড়ায় দেবগ্রাম মডেল উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রকে মারধর করেছে বহিরাগতরা। আহত ছাত্র হলো মোঃ সজিব। সে বিদ্যালয়ের দশম শ্রেণীতে অধ্যয়নরত ও ছাত্র ক্যাবিনেট সভাপতি। আজ রবিবার সকালে স্কুল গেটের সামনে এ ঘটনা ঘটে।

বিদ্যালয়ের ছাত্র ও শিক্ষক সূত্রে জানা গেছে, সকালে শরীর চর্চা অনুষ্ঠানের সময় কিছু ছাত্র বাইরে দাঁড়িয়েছিল। এ সময় বিদ্যালয়ের ছাত্র ক্যাবিনেট সভাপতি মোঃ সজিব ওই ছাত্রদেরকে ডেকে আনতে যায়।

এ সময় জারাফ নামে ৭ম শ্রেণীর এক ছাত্র শরীর চর্চা অনুষ্ঠানে আসতে না চাইলে সজিব তাকে ধমক দিয়ে টেনে নিয়ে আসে। এতে ক্ষুব্ধ হয় জারাফ। এর কিচ্ছুক্ষণ পরই জারাফের পরিচিত বহিরাগত ৫/৬ জন ছেলে এসে সজিবের উপর হামলা চালিয়ে মারধর করে। পরে বিদ্যালয়ের ছাত্রদের চিৎকারে শিক্ষক ও ছাত্ররা এগিয়ে এলে বহিরাগত ছেলে চলে যায়।

স্কুল ছাত্র আরাফ বলেন, শরীর চর্চা না করে বাইরে দাঁড়িয়ে থাকায় জারাফকে থাপ্পর দেয় সজিব। এরপর জারাফ মোবাইল ফোনে খবর দিয়ে কয়েকজন ছেলে এসে সজিবকে মারধর করে। এসময় এক ছেলে হাতে ছুরি নিয়ে ছাত্রদের ভয় দেখায়।

আহত ছাত্র সবুজ মিয়া বলেন, শরীরিক চর্চা অনুষ্ঠানের সময় কিছু ছাত্র বাইরে দাঁড়িয়ে ছিল। স্যারের নির্দেশে আমি তাদেরকে ডেকে আনতে যাই। এসময় জারাফকে ধমক দেই। এর কিছুক্ষণ পরই ৫/৬জন ছেলে এসে আমাকে মারধর শুরু করে। এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান বলেন, তিনি ছুটিতে আছেন। বিষয়টি সমাধানের জন্য আগামী মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ে সভা ডাকা হয়েছে।

Tags: