muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

গাইবান্ধায় এএসও ওপেন দাবা টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোঃ মেহেদী হাসান, গাইবান্ধা ।। ধূমপানমুক্ত পৃথিবী গড়ার লক্ষে প্রথম বারের মত বিনোদন মূলক কার্যক্রম এএসও ওপেন দাবা টুর্নামেন্ট ২০১৭ এর আয়োজন করেন গাইবান্ধার ধুমপান বিরোধী সংগঠন অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন (এএসও)। এতে জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১৬ জন শিক্ষার্থী অংশ নেয়।
অদ্য ২৬  সেপ্টেম্বর মঙ্গলবার জেলার পৌর এলাকার বাস টার্মিনার সংলগ্ন হেলথ এইডে সকাল সাড়ে নয় টায় এই দাবা টুর্নামেন্টের উদ্বোধন ও পুরষ্কার বিতরন করেন হেলথ এইড এর প্রতিষ্ঠাতা পরিচালক ডা: মুনতাকিমুজ্জান।
উক্ত দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হন মিম খাঁন আর প্রথম রানার্সআপ হন নাজিম রহমান ও দ্বিতীয় রানার্সআপ রাকিব হাসান। এসময় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন, প্রথম রানার্সআপ ও দ্বিতীয় রানার্সআপকে পুরষ্কার হিসাবে ট্রফি, মেডেল ও বই দেওয়া হয়। সেই সাথে টুর্নামেন্টে অংশ নেয়া প্রত্যেককে একটি করে মেডেল ও বই দেয়া হয় ।
এসময় উপস্থিত ছিলেন অ্যান্টি স্মোকিং অর্গানাইজেশন সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক রাব্বী ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক নাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক সাহিদ হাসান, উপ অর্থ বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার, উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইসমে আজম, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সিহাব বাবু, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ইসমিতা সুলতানা, সদস্য ইশরাত জাহান রনি, অলি আহাদ, নাঈম ইসলাম, নূর ইসলাম নিন্তু প্রমূখ।

Tags: