muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

তারাকান্দায় ভ্রাম্যমান আদালত পরিচালনায় ১০ হাজার টাকা জরিমানা

শম্ভুগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতাঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনায় বিভিন্ন প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

তারাকান্দা উপজেলার নির্বাহী অফিসার শারমিন সুলতানার পরিচালনায় ভোক্তা অধিকার আইনে গত ১৬ই অক্টোবর দুপুর প্রায় ১ঘটিকার সময় কাশিগঞ্জ বাজারে বিসমিল্লাহ্ মিষ্টি মুখ প্রোঃ ফারুখ মিয়া কে ৫ হাজার টাকা ও সজিব ষ্টোর প্রোঃ ফরিদ মিয়া কে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন। দোকানে বাসি পঁচা জাতীয় খাবার মশা-মাছির লক্ষণ, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও দোকানে নির্ধারিত মূল্যের তালিকা না থাকার কারণে এবং রঙ্গিন চিপস্ জাতীয় শুকনো দ্রব্যাদি বিক্রি করার জন্য এ জরিমানা আদায় করা হয়। এক বস্তা রঙ্গিন চিপস্ তাৎক্ষণিক নদিতে ফেলে দেওয়া হয়েছে এবং এসব দেখে লোকজন আসলে তাদেরকে উদ্দেশ্য করে বলেন এগুলো খেলে ক্যান্সার হতে পারে কেউ খাবেন না।

এসময় সাথে ছিলেন উপজেলা সেনিটারী ইন্সপেক্টর মুঞ্জুরুল হক সহ অন্যান্য কর্মকর্তাগণ ও পুলিশ প্রশাসন। এ অভিযানের আবাস পেয়ে অন্যান্য দোকানগুলি বন্ধ করে দিয়ে মালিকগণ পালিয়ে যায়। অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Tags: