muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বীরগঞ্জে নদী থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

অর্জুন রায়, দিনাজপুর প্রতিনিধি।। দিনাজপুরের বীরগঞ্জে ৩ ডিসেম্বর রবিবার সকালে পাথরঘাটা নদীর শ্বশান থেকে প্রদীপ (১৭) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

এলাবাসী ও পরিবারের সাথে কথা বলে জানা যায় প্রদীপ লেখাপড়ার পাশাপাশি বীরগঞ্জের গোপালগঞ্জ বাজারে এক সেলুনের দোকানে কাজ করতেন। গত শনিবার দুপুরের খাবার সেরে প্রদীপ বাসা থেকে বেড়িয়ে যান। সন্ধায় তার বাবা তাকে মোবাইল করলে সে জানায় তার বাড়ি ফিরতে একটু দেরী হবে। অনেক রাত হলেও সে বাসায় না ফিরলে তার বাবা তাকে আরো ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায় এবং সে রাতে বাড়ি ফিরেনি। রাত থেকে তার পরিবারের লোকজন তাকে খুজতে শুরু করলে তার কোন খোজ পাননি।
রবিবার ৩ ডিসেম্বর মানুষ পাথরঘাটা নদীর শ্বশানে েএকটি লাশ ভাসতে দেখে ইউপি সদস্য মোহাম্মদ হামিদুল ইসলামকে খবর দিলে হামিদুল ইসলাম বীরগঞ্জ থানা পুলিশকে খবরটি জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরাহাতাল করে ময়না তদন্দের জন্য মর্গে প্রেরন করেন।
প্রদীপ বীরগঞ্জ উপজেলার মহোনপুর ইউনিয়নের বরহাট নাপিত পাড়ার পালানু পালের ছেলে ও চৌধুরী হাট টিবিএস কলেজের এইসএসসি প্রথম বর্ষের ছাত্র।
বীরগঞ্জ থানা ওসি(তদন্ত) মো মছেউল জনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের বাবা বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেন। ঘটনার তদন্ত চলছে ডাক্তারি রিপোর্ট পেলে আইন আনুগব্যাবস্থা গ্রহন করা হবে।

Tags: