দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভা ভবনে দূধর্ষ চুরি

অর্জুন রায়, দিনাজপুর প্রতিনিধি ।। দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভা ভবনে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বীরগঞ্জ পৌরসভার বরাত দিয়ে জানা যায়, মেয়র কাউন্সিলের সন্মানি ভাতা বাবদ সোমবার ব্যাংক থেকে ১ লক্ষ ৩৮ হাজার টাকা তোলা হয়। ৪ জন কাইন্সিলরকে সন্মানি ভাতা বাবদ ৩৬ হাজার টাকা প্রদান করা হয়। বাকি ১ লক্ষ টাকা ভারপ্রাপ্ত সহকারী হিসাব রক্ষক মো ওয়াজেদ আলী আলমারীতে রেখে আসেন । সোমবার রাতে অজ্ঞান নামা চোরেরা পৌর ভবনের হিসাব শাখার গ্রিল কেটে আলমারী থেকে ১ লক্ষ ১ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

পৌরসভার সচিব সরদার আবু হানিফ জানান,মঙ্গলবার পৌরসভার পরিচ্ছন্য কর্মি হিসাব শাখা পরীক্ষার করতে গেলে দেখেন হিসাব শাখার কক্ষ ভেতর থেকে বন্ধ। তৎক্ষনাত পরিচ্ছন্ন কর্মি পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বিষয়টি অবহিত করেন।
পরে অফিসের লোকজন হিসাব কক্ষের দর্জা ভেঙ্গে বিতরে প্রবেশ করেন। কক্ষে প্রবেশ করার পর জানালার গ্রিল ভাঙ্গা ও চেয়ার টেবিল এলোমেলো অবস্থায় পরে থাকতে দেখা যায়।
বিষয়টি বীরগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়। বীরগঞ্জ থানার ওসি জানান,পৌরসভা হতে আমাদের মৌখিক ভাবে অবহিত করা হলে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। পরিদর্শন কালে আমরা দেখতে পাই পৌরসভার সিসি টিভি ক্যামেরা বন্ধ ছিল। আমাদের লিখিত অভিযোগ করলে আমরা আইন আনুগ ব্যাবস্থা গ্রহন করবো।

Comments are closed.