muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

মনোজ্ঞ বিনোদন অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হল জননী কিন্ডারগার্টেনের বার্ষিক ক্লাশ পার্টি অনুষ্ঠান

রাজিবুল হক সিদ্দিকী, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। লেখাপড়ার পাশাপাশি সুস্থ বিনোদন নিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলেছে জননী কিন্ডার গার্টেন। গত ৪ ডিসেম্বর ২০১৭ খ্রিষ্টাব্দ সোমবার দুপুর ১২টায় যশোদলের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান জননী কিন্ডার গার্টেনে বার্ষিক ক্লাশ পার্টি অনুষ্ঠিত হয়েছে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো: আশরাফুল ইসলামের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-সচিব তরফদার মো: আক্তার জামীল। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি লিপন রায় লিপু, ৫নং যশোদল ইউনিয়নের চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন, যশোদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ শফিকুল হক বাবুল হাজী, সাধারণ সম্পাদক বাবু স্বপন কুমার রায়, প্রচার সম্পাদক মো: আশরাফুল ইসলাম মুকুল, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মো: আবুল কালাম, মো: রফিকুল ইসলাম, মো: আব্দুস সাত্তার, মো: রমজান মিয়া, মো: সাবিকুন্নাহার সহ আরও অনেকে।

স্কুলের প্রধান শিক্ষক মো: বাছির উদ্দিন এর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠান সঞ্চালনা করেন চতুর্থ শ্রেণির শিক্ষার্থী সারোয়ার রহমান নব ও সুমাইয়া আক্তার। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ স্কুলের শিক্ষার্থীদের সাথে নিয়ে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে মনোজ্ঞ বিনোদন অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে অভিভাবকদের উদ্দেশ্য বলেন ছোট বাচ্চাদের পড়াশুনার পাশাপাশি বিনোদনের সুযোগ দিতে হবে। তবেই শিক্ষার্থীরা পরিপূর্ণ মেধায় শাণিত হতে পারবে। শিক্ষার্থীদের ভালোভাবে পড়াশুনা করে সুনাগরিক হওয়ার পরামর্শ দেন তিনি।

উল্লেখ্য যে, জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত প্রতি বছরের বিজয় দিবস ও স্বাধীনতা দিবস অনুষ্ঠানে ডিসপ্লেতে টানা ৩ বার তৃতীয় স্থান অর্জন করেছে জননী কিন্ডারগার্টেন। এছাড়াও প্রতি বছর সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাশ ও বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক আয়োজিত বৃত্তি পরীক্ষায় সাফল্যের ধারা অব্যাহত রাখছে। স্কুলের ব্যবস্থাপনা পরিচালক মো: আল-আমীন স্কুলের সাফল্য কামনায় ও স্কুলটি আরও উন্নত পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

Tags: