muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

লালমনিরহাট জেলার স্যানেটারী ইন্সপেক্টরের দ্বিতীয় বিবাহের সময় যা ঘটলো

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ।। নীলফামারীর ডিমলায় লালমনিহাট জেলার সেনেটারী ইন্সেপেক্টর হামিদার রহমান (৪৩) আটকের ঘটনার জেলাজুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

বড় বউ মোছাঃ আবিদা সুলতানা ও তিন সন্তার থাকার পরও ডিমলা সদর ইউনিয়নের প্রেমের সুত্রে বিয়ে করতে এসে এলাকার লোকজন ভন্ড প্রতারক হামিদারকে আটক করে। সে খগাখড়িবাড়ী ইউনিয়নের বন্দর খড়িবাড়ী গ্রামের মৃত্য সেরাজুল ইসলামের পুত্র।

আটকের পর একটি মহল লক্ষ লক্ষ টাকা নিয়ে সমাধান করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিভিন্ন মাধ্যমে ঘটনাটি ফাঁস হলে এলাকাজুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়।

জানা যায়, গত সোমবার বিকালে প্রেমের টানে ঘটক টেপরা মামুদকে সঙ্গে নিয়ে ডিমলা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য সনদ্দি মামুদের ডিমলা ইসলামীয়া কলেজ পড়ূয়া মেয়ে মোছাঃ শাহনাজ পারভীনকে বিয়ে করতে আসেন এবং বিবাহ নিবন্ধন করার জন্য নীলফামারী পলাশবাড়ী থেকে কাজী আব্দুল মালেক এর সহকারী মোঃ বাবুল হোসেন কে সাথে নিয়ে আসেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোছাঃ নাজমুন নাহার ভুয়া কাজী মোঃ বাবুল হোসেনকে জরীমানা করে ছেরে দেন।

বিয়েতে পরিবাররের লোকজন না আসায় বিষয়টি সন্দেহ হলে তাকে আটক করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় ডিমলা থানার এসআই আব্দুল রহিম ও এসআই শাহ সুলতান ঘটনাস্থলে আটককৃত হামিদারকে উদ্ধার করতে গেলে একটি প্রভাবশালী মহল পুলিশের সামনে হামিদারকে জোর করে নিয়ে যায়।

পরে রাতে লক্ষ লক্ষ টাকা নিয়ে সমাধান শেষে তাকে ছেরে দেয়া হয়েছে। ডিমলা থানার এসআই আব্দুর রহিম বলেন, হামিদার রহমানকে আটকের সংবাদ শুনে সেখানে গেলে আপোষ মিমাংসা করে থানায় কাগজপত্র জমা দিয়েছে। পুলিশ যাওয়ার পর প্রভাবশালী মহল কিভাবে পুলিশের সামনে দিয়ে নিয়ে গেল বিষয়টি বলতে রাজি হয়নি।

লালমনিরহাট সিভিল সার্জন ডাক্তার কাশেম আলী সাথে মুঠো ফোনে কথা হলে বলেন, গত ৪ ও ৫ তারিখ হামিদার রহমান ২দিনের ছুটি নিয়েছিলেন। তিনি বলেন হামিদার রহমান ডিমলায় আটক করেছে মর্মে স্বীকার করেন।

পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মুচলেকা নিয়েছিল। কিন্তু কি কারনে আটক করেছে বলতে রাজি হয়নি। এ ব্যাপারে লাললমরিহাট জেলার সেনেটারী ইন্সেপেক্টর হামিদার রহমান একাধিবার ফোনে দিলেও কোন উত্তর না পাওয়ায় মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

Tags: