muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

কুড়িগ্রামের চিলমারী উপজেলার শীতার্ত শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণসহ স্থানীয় দরিদ্র মানুষকে বিনামুল্যে চিকিৎসাওসেবা প্রদান

এস এম আশিকুর রহমান, চিলমারী (কুড়িগ্রাম) ।। আজ (শুক্রবার) সকালে কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রমনা ইউনিয়নে টেরেডেস্ হোমস (ইতালী) পরিচালিত রমনা স্কুলে ঢাকাস্থ হোপ ফর অল, অরবিস ইন্টারন্যাশনাল, দীপ আই কেয়ার ফাউন্ডেশন, উমেন ইন্টারপ্রেনিউরস এসোসিওয়েশন বাংলাদেশ ও ফেইথ বাংলাদেশের পক্ষ থেকে দরিদ্র শীতার্ত ৮‘শ জনের মাঝে শীতবস্ত্র (কম্বল), চক্ষু রোগের চিকিৎসা, বিনামুল্যে চশমা প্রদান এবং অপারেশন করা হয়। একইসাথে বিশেষষ্ণ ডাক্তার দ্বারা বিভিন্ন চিকিৎসা পরামর্শ ও বিনামুল্যে প্রায় ৫‘শ জনকে ঔষধ প্রদান করা হয়।

এসময় ফেইথি বাংলাদেশের কার্যনির্বাহী পরিষদের পরিচালক নিলুফা আহমেদ করিম, হোপ অল সংগঠনের সদস্য উজ্জ্বল চৌধুরী, ফেইথ বাংলাদেশের আহ্বায়ক রওশন আক্তার শিখা, উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ বেলাল হোসেন, টেরেডেস হোমস (ইতালী) এর শিশু প্রগতি প্রকল্পের কর্মসূচী সমন্বয়কারী জাকিয়া সলতানা, শিক্ষা কর্মকর্তা হিরন্ময় সরওখেল, প্রধান শিক্ষক বিপুল রুদ্র উপস্থিত ছিলেন। চিকিৎসা ক্যাম্প পরিচালনা করেন ডাঃ আবিদা সুলতানা খান ও ডাঃ সৈয়দ নেসার আহমেদ।

Tags: