পাকুন্দিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন অ্যাড. মোখলেসুর রহমান বাদল

নূরুল জান্নাত মান্না, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও অতিরিক্ত এটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. মোখলেসুর রহমান বাদল পাকুন্দিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন।  প্রেসক্লাবের সভাপতি প্রবীন সাংবাদিক এমএ রশীদ ভূঁইয়ার সভাপতিত্বে রোববার দুপুর ১২টার দিকে প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পাকুন্দিয়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক তরীকুল হাসান শাহীনের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, দৈনিক শতাব্দীর কণ্ঠের সম্পাদক ও কিশোরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আহমদ উল্লাহ, পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জামান, উপজেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট আবদুল আউয়াল।

অ্যাডভোকেট মো. মোখলেসুর রহমান বাদল তার বক্তব্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ইতিমধ্যে প্রতিটি পাড়া, মহল্লা, ওয়ার্ড, গ্রাম, ইউনিয়ন পর্যায়ে ব্যাপক গণসংযোগ ও পথসভা করে যাচ্ছেন। তাঁর দৃঢ় বিশ্বাস প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিশ্চয়ই কিশোরগঞ্জ-২ আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য সুযোগ সৃষ্টি করে দেবেন।

সভায় অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন, পাকুন্দিয়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও বিজয় টিভির জেলা প্রতিনিধি তানভীর হায়দার ভূঁইয়া, প্রেসক্লাবের সদস্য সুমন সরকার, এসএএম মিনহাজ উদ্দিন, রাজন সরকার, দিলিপি রবিদাস, সংবাদকর্মী ক.ম. মুহিবুল্লাহ বচ্চন, হুমায়ূন কবীর, শাহরিয়ার হৃদয়, নাজমুল হুদা প্রমুখ।

Comments are closed.