muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

সাপাহারে সেলাই মেশিন ও সার্টিফিকেট বিতরণ

আর আই সবুজ, নওগাঁ প্রতিনিধি ।। নওগাঁর সাপাহারে বে-সরকারী সংগঠন আলোহা সোসাল সার্ভিসেস বাংলাদেশ এর (এএসএসবি)র আই আর এফ ডিপি প্রকল্পের অধীনে উপজেলার বিভিন্ন এলাকার অতি দরিদ্র জনগোষ্ঠির আত্নকর্মসংস্থানের পাথেয় হিসেবে ৩মাস ফ্রি দর্জি প্রশিক্ষন শেষে আনুষ্ঠানিক ভাবে ১০জন মহিলার মাঝে বিনা মূল্যে ১টি করে সেলাই মেশিন ও সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

আলোহা সোসাল সার্ভিসেস বাংলাদেশ ও এএসএসবি প্রকল্পের নির্বাহী পরিচালক মিনারা বেগম এর সভাপতিত্বে বৃহস্পতিবার ১০টায় সংগঠনের কর্যালয় প্রঙ্গনে অনুষ্ঠিত উক্ত সেলাই মেশিন ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে উপজেলার শিরন্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাও: আব্দুল বাকী, সংগঠনের প্রকল্প সমন্বয়কারী বেলাল উদ্দীন, মনিটরিং অফিসার ফারুক হোসেন, অর্থ ও প্রশাসনিক কর্মকর্তা আতিকুর রহমান লিটু ও সংবাদিক তছলিম উদ্দীন প্রমুখ বক্তব্য প্রদান করেন।

এসময় ওই অনুষ্ঠানে সুফল ভোগী প্রশিক্ষন প্রাপ্ত মহিলা তাদের অভিভাবক সহ সুধীজন উপস্থিত ছিলেন। বে-সরকারী সংগঠনটির ইতোপূর্বে এলাকায় দারিদ্র বিমোচনে ৬ষ্ট ব্যাচের শতাধীক দরিদ্র মহিলা সহ কয়েকশ’ দরিদ্র মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে যা উপজেলায় এক যুগান্তকারী দৃষ্টান্ত সৃষ্টি করেছে বলে এলাকার অনেক অভিজ্ঞ ব্যক্তিরা মনে করেন।

Tags: