muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

রাজপথে নেই বিএনপি কর্মী : নাশকতা প্রতিরোধে ভৈরবে র‌্যাবের তল্লাশি

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের ভৈরবে সাারাদেশে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভাকে কেন্দ্র করে নাশকতা প্রতিরোধে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর ভৈরব এলাকায় বিশেষ চেকপোষ্ট বসিয়ে যাত্রীবাহী বাস, প্রাইভেটকার, মোটরসাইকেল সহ বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায়।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে ভৈরব র‌্যাব ক্যাম্পের অধিনায়ক চন্দন কুমার দেবনাথ ও সহকারি পরিচালক এএসপি জুনাঈদের নেতৃত্বে র‌্যাব এ অভিযান চালায়।

পুলিশ প্রশাসন ও বিজিবির পাশাপশি ভৈরবে র‌্যাবও তৎপর থেকে নাশকতামুলক কর্মকান্ডের বিরুদ্ধে সর্তক অবস্থনে থেকে কাজ করছেন। অপরদিকে ঢাকা-সিলেট মহাসড়কে র‌্যাবের অন্যান্য টিম সড়কে সাইরেন বাজিয়ে টহল দিতে দেখা গেছে।

পুলিশও রয়েছে বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে দায়িত্বরত।

বেগম খালেদা জিয়ার রায়কে ঘিরে তাঁর মুক্তির দাবিতে বৃহস্পতিবার বিকালে বিএনপি কর্মীরা জটিকা মিছিল বের করলেও প্রশাসন তৎপর হওয়ায় আজ জুম্মার নামাজের পর সারাদেশে বিক্ষোভ মিছিল করার কেন্দ্রীয় কর্মসূচী ঘোষণা হলেও রাজপথে দেখা যায়নি বিএনপি কর্মীদের।

র‌্যাব সূত্রে জানা গেছে, বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে মানুষের জানমালের নিরাপত্তা দিতেই ভৈরব ক্যাম্পের আওতাধীন বি.বাড়িয়া, সরাইল, কুলিয়ারচর ও ভৈরবে র‌্যাবের বিভিন্ন টিম ও গোয়েন্দা অপরাধমুলক কর্মকান্ডের বিরুদ্ধে কাজ করছে।

Tags: