muktijoddhar kantho logo l o a d i n g

অপরাধ

ছেলেদের মারামারি থামাতে গিয়ে বাবার মৃত্যু

ক্রাইম রিপোর্ট : গাজীপুরে ভাইদের মধ্যে মারামারি থামাতে গিয়ে বাবার মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে গাজীপুর সিটি কর্পোরেশনের হায়দরাবাদ দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতের নাম রাজ্জাক মোল্লা (৬৫)। তিনি হায়দরাবাদ এলাকার মৃত জমির উদ্দিন মোল্লার ছেলে। এ ঘটনায় নিহতের বড় ছেলে বিল্লাল হোসেন মোল্লা (৩৫) গুরুতর আহত হয়েছেন। তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সূত্র জানায়, জমি সংক্রান্ত বিরোধে রাজ্জাক মোল্লার দুই স্ত্রীর ছেলেদের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। প্রথম স্ত্রীর সংসারে তিন ছেলে এক মেয়ে। আর দ্বিতীয় সংসারে দুই ছেলে এক মেয়ে। শুক্রবার বেলা আড়াইটার দিকে প্রথম সংসারের ছেলে বিল্লাল মোল্লা ও খোকন মোল্লা বেড়াতে যাচ্ছিলেন। তাদের বাড়ির পাশে একটি মার্কেটের সামনে পৌঁছালে পরের সংসারের দুই ছেলে সুমন ও স্বপন তাদের গতিরোধ করে। এ সময় তাদের মধ্যে বাকবিতন্ডা ও মারামারি শুরু হয়। খবর পেয়ে রাজ্জাক মোল্লা তাদের মারামারি থামাতে যান। এক পর্যায়ে ছেলেদের ধাক্কায় তিনি মাটিতে পড়ে যান। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার সরকারি মডেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর দ্বিতীয় পক্ষের দুই ছেলে পালিয়ে গেছে।
টঙ্গী থানার এসআই রমজান আলী জানান, রাজ্জাক মোল্লার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Tags: