muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ময়মনসিংহে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’১৮ উদ্যাপন উপলক্ষে সনাকের শ্রদ্ধাঞ্জলি 

আনিস মিয়া ,ময়মনসিংহ ।। ২১ ফেব্রুয়ারি ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ ২০১৮ উদযাপনে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), ময়মনসিংহ সদর এর সনাক ও সহযোগী সংগঠন স্বজন, ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) এবং ইয়েস ফ্রেন্ডস গ্রুপ ময়মনসিংহ টাউন হল শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানোর মাধ্যমে যথাযথ মর্যাদায় দিবসটি উদযাপন করে।

সকাল ৭:৩০ মিনিট দিবসটি উপলক্ষে ইয়েস গ্রুপের উদ্যোগে প্রভাত ফেরীর আয়োজন করা হয় এবং একই সময়ে ইয়েস সদস্যগণ ‘দুর্নীতি একুশের চেতনার পরিপন্থী’ এ স্লোগান সম্বলিত মাথায় বাঁধা কাপড়ের ব্যান্ড সাধারণ নাগরিকদের মধে বিতরণ করে। এ সময় সনাক সভাপতি জনাব শরীফুজ্জামান পরাগ এর নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। এছাড়াও টিআইবি’র প্রতিনিধিসহ সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের সদস্যরা সক্রিয় অংশগ্রহণ করেন।

এরপর স্থানীয় সনাক কার্যালয়ে ইয়েস ও ইয়েস ফ্রেন্ডসদের অংশগ্রহণে ‘দুর্নীতি একুশের চেতনার পরিপন্থী’ বিষয়ক এক পাঠচক্রের আয়োজন করা হয়। পাঠচক্রে স্বজন সদস্যবৃন্দ সার্বিক সহযোগিতা করেন।

Tags: