muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরব প্রেসক্লাবের নির্বাচন আগামীকাল শনিবার

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। আগামী ২৪ ফেব্রুয়ারি অনুষ্টিত হবে ভৈরব প্রেসক্লাবের ২০১৮-১৯ খ্রী: কার্যনির্বাহী পরিষদের নির্বাচন।
প্রধান নির্বাচন কমিশনার আলহাজ্ব মো:সায়দুল্লাহ মিয়াসহ নির্বাচন কমিশন এর সদস্যদের ত্বত্তাবধনে এ নির্বাচন অনুষ্টিত হবে।
উক্ত নির্বাচনে মোট ২৫ জন প্রার্থী ১৪ টি পদে নির্বাচন করবে।এর মধ্যে সভপতি পদে জাকির হোসেন কাজল এর সাথে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় তাকেই বিজয়ী ঘোষনা করা হবে।
এছাড়াও সিনিয়র সহ-সভাপতি এসএম বাকী বিল্লাহ,সিনিয়র সহকারী সাধারন সম্পাদক মনিরুজ্জামান ময়না,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো:মোস্তাফিজুর রহমান আমিন,পাঠাগার সম্পাদক মো:নজরুল ইসলাম,ক্রীড়া সম্পাদক মো:সওকত আলী,দপ্তর সম্পাদক আদিল উদ্দিন আহমেদ,প্রচার সম্পাদক মো:বিল্লাল হোসেন মোল্লা,তাছাড়া নির্বাহী সদস্যদের মধ্যে রয়েছেন আবদুল্লাহ আল মনসুর,সত্যজিৎ দাস ধ্রুব,মো:তুহিন মোল্লা,মো:আক্তারুজ্জান,মো:সোহেল সাশ্রু,কাজী আব্দুল্লাহ আল-মাছুম, নজরুল ইসলাম রিপন,ও মো:হারুন অর রশিদ। তাদের সাথে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষনা করা হবে বলে জানায় ভৈরব প্রেসক্লাবের নির্বাচন কমিশন।আর যারা  প্রতিদ্বন্দ্বিতা করবেন তারা হলেন সহ-সভাপতি পদে মো:হাজী আ:সাদেক ও আ:লতিফ মাস্টার,সাধারন সম্পাদক পদে আসাদুজ্জামান ফারুক ও মো:আনোয়ার হোসেন,সহকারী সাধারন সম্পাদক পদে আব্দুল হেকিম রায়হান ও মো:শহিদুল ইসলাম হীরা,কোষাধক্ষ্য পদে আব্দুল হাকিম ও আব্দুর রউফ। তাদের মধ্যে একটি পদে একজন করে আগামী ২৪ ফেব্রুয়ারি ভৈরব প্রেসক্লাবের সকল সদস্যদের ভোটে নির্বাচিত হবেন।

Tags: