ক্রিকেট ছেড়ে সংসারে মন দিলেন কোহলি!

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
মার্চ ১২, ২০১৮ ৯:৩২ অপরাহ্ণ

স্পোর্টস রিপোর্ট ।। শ্রীলঙ্কায় চলছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফি। চলমান এ টুনার্মেন্টে শ্রীলঙ্কা-বাংলাদেশের সাথে খেলছে ভারতও। তবে খেলছেন না ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনিসহ সিনিয়র কয়েকজন ক্রিকেটার।

এ অবসরের সুযোগটাকে নতুন সংসার গুছিয়ে তোলার কাজে ব্যবহার করলেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। বিয়ের পরপর হানিমুন থেকেই বলতে গেলে দক্ষিণ আফ্রিকা সফরে চলে গিয়েছিলেন কোহলি। এবার তো নিরিবিলি, একান্তে দু’জন দু’জনকে পেলেন।

ছুটিটাকে বেশ উপভোগ করছেন ভারতের এই সেলিব্রিটি জুটি। জমিয়ে সংসার করছেন তারা দুজন। ছুটির দিনে একে অপরকে কাছ ছাড়া করছেন না এক মুহূর্তও। ভাইরাল হওয়া ছবি অন্তত সেই কথা বলছে। জানান দিচ্ছেন, বিয়ের পর ভালবাসার বন্ধন আরও গাঢ় হয়েছে বিরুষ্কার।

বিকেল বেলায় বিবি আনুশকার সঙ্গে একান্ত আড্ডার ছবি টুইটে পোস্ট করেছিলেন বিরাট কোহলি। বিরাট লিখেছিলেন, ‘চিলিং অ্যান্ড হাউ।’ সে ছবির ক্যাপশন হতে পারতো এমনও, ‘এন ইভিনিং উইথ মাই ডার্লিং৷’ এর কিছুক্ষণ পরই ইনস্টাগ্রামে আনুশকা পোস্ট করেন নিজেদের অন্তরঙ্গ আরেকটি ছবি। সে ছবিতে কোহলিকে চুমু খাচ্ছেন আনুশকা। এ ছবির ক্যাপশন হতেই পারে, ‘এ ঠোঁটেই বেঁধে রাখব তোমায়।’

ছবিতে অবশ্য একটা চমক থাকছে। অভিনব ভঙ্গিতে কোহলিকে চুমু খেয়েছেন আনুশকা। ছবি দেখে অনুমান করাই যায়, কোহলির সঙ্গে খুনসুটিতে মেতে ছিলেন বলিউড সুন্দরি। এ সময়ই ক্যামেরা অন করে নিজেদের ফ্রেমবন্দি করা শুরু করেন বিরাট। পালটা দুষ্টুমির লোভ সামলাতে পারেননি আনুশকা।

বিরাটকে পিছন থেকে উল্টো দিকে চুমু খান তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করতেই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে যায় সেগুলো। দু’ঘন্টার মধ্যেই ছবিটি লাইক করেছেন ১২ লক্ষ ৩১ হাজার মানুষ। অনেকে আবার মজা করে পোস্টটি শেয়ার করে একটা উপযুক্ত ক্যাপশনের আবদারও করেছেন।

গত ডিসেম্বরে মিডিয়াকে এড়িয়ে ইতালি গিয়ে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করে দেন বিরুষ্কা। এরপর দক্ষিণ আফ্রিকা সফর শুরু হলে টেস্ট খেলতে ব্যস্ত হয়ে যান বিরাট। কেপটাউনে কোহলিদের প্রথম টেস্টে আনুশকা দক্ষিণ আফ্রিকায় থাকলেও পরে নিজের শ্যুটিংয়ের জন্য মুম্বাই ফিরে আসেন তিনি। দীর্ঘ সফরে সেভাবে আনুশকার সঙ্গে আর যোগাযোগ করার সুযোগ পাননি ভিকে।

বিয়ের পর কোহলি যে আনুশকাকে মিস করছিলেন, সেটা ফুটে উঠেছে একাধিক খণ্ডচিত্রে। ওয়ানডে সিরিজের মাঝে দর্শকদের হাতে বিরুষ্কার বিয়ের ছবির প্ল্যাকার্ড দেখে আবেগপ্রবণ হয়ে ওঠেন কোহলি। সেই ছবির দিকে হাত নাড়তেও দেখা যায় তাকে। প্রোটিয়াদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শেষে সিরিজের সেরা নির্বাচিত হয়ে সাফল্যের কৃতিত্বটা আনুশকাকেই দিয়েছিলেন বিরাট।

দেশে ফেরার পর কোহলিকে চুমু খেয়ে জমানো ভালবাসারই যেন একটা রিটার্ন গিফট দিলেন আনুষ্কা। বুঝিয়ে দিলেন বিরাটকে ঠিক কতটা মিস করছিলেন তিনি!

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া