muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

এবার পাকুন্দিয়ায় এইচএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র প্রদানের মাধ্যমে অর্থ আদায়ে আটক ১

আশরাফ উদ্দিন, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানা এলাকা থেকে এইচএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র প্রদানের মাধ্যমে অর্থ আদায়কারী প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ ‍বৃহঃবার (৫ এপ্রিল) সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার মধ্যপাড়া এলাকা হতে ভূয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারক চক্রের সদস্য মোঃ রানা হোসন(২০) আটক করে।

গ্রেফতারকৃত রানা হোসন পাকুন্দিয়া উপজেলার মধ্যপাড়া গ্রামের মোঃ শাহাব উদ্দিনের ছেলে। ইতোপূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন এ্যাপস্ধসঢ়; ব্যবহার করে বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের কাজ করে আসছিলো। চলমান এইচএসসি পরীক্ষাকে পুঁজি করেও প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারক চক্রটি বিভিন্ন ধরণের প্রতারণা মূলক কার্যক্রমে লিপ্ত ছিল।

গ্রেফতারের সময় তার নিকট হতে ৪টি সিমকার্ডসহ ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের লেঃ এম শোভন খান, (এস), বিএন মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান,  চক্রের বাকি সদস্যকে অবিলম্বে গ্রেফতারের জন্য র‌্যাবের আভিযানিক কার্যক্রম অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন -২০০৬ (সংশোধনী-২০১৩) এর অধীনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Tags: