muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নেত্রকোনায় ভুয়া প্রশ্নপত্র প্রদান চক্রের ১ সদস্য আটক

বিশেষ প্রতিনিধি ।। নেত্রকোনার মোহনগঞ্জে সানোয়ার হোসেন (২৬) নামে এইচএসসি পরিক্ষার ভুয়া প্রশ্নপত্র প্রদানের মাধ্যমে অর্থ আদায়কারী প্রতারক চক্রের ১ সদস্যকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার উপজেলার কমলপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে। আটককৃত সানোয়ার হোসেন মোহনগঞ্জ উপজেলার কমলপুর গ্রামের মৃত ফরিদ আহম্মেদের ছেলে।

র‌্যাব জানায়, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তদারকি করে ভূঁয়া প্রশ্নপত্র প্রদানের মাধ্যমে অর্থ আত্নসাৎকারী একটি প্রতারক চক্রকে শনাক্ত করে র‌্যাব। পরে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্হান শনাক্ত করা হয়। এর প্রেক্ষিতে নেত্রকোনার মোহনগঞ্জের কমলপুরে অভিযান চালিয়ে সানোয়ার হোসেন ওরফে আকাশকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে ৪টি সিম কার্ডসহ ১ মোবাইল ফোন আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের লেঃ এম শোভন খান, (এস), বিএন মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, গ্রেফতারকৃত সানোয়ারের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ২০০৬ এর ৫৭ (২) ধারা মোতাবেক মামলা করা হয়েছে। চলমান এইচএসসি পরীক্ষাকে পুঁজি করে প্রতারক চক্রটি বিভিন্ন ধরণের প্রতারণামূলক কার্যক্রমে লিপ্ত ছিল। চক্রের বাকি সদস্যকে অবিলম্বে গ্রেফতারের জন্য র‌্যাবের আভিযানিক কার্যক্রম অব্যাহত রয়েছে।

.

Tags: